• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের টেনিস রানি সানিয়ার স্বপ্নের কামব্যাক, সন্তান হওয়ার পর প্রথম ট্রফি জয়

  • |

তিনি ভারতের রোলমডেল! এবার যা করলেন তাতে মহিলাদের কাছে আরও বড় রোলমডেল বনে গেলেন টেনিস সুপারস্টার সানিয়া মির্জা।

মা হওয়ার পর অনেকেই নিজের কেরিয়ার বিসর্জন দিয়ে সন্তানের দেখভালে নিজেকে ব্য়স্ত রাখেন। কিন্তু চাইলে দুই কাজই যে একসঙ্গে করা যায় প্রমাণ দিলেন সানিয়া। মা হয়েছেন দুবছর হতে চলল। অনেকেই বলেছিল, মা হওয়ার পর টেনিস সার্টিকে ফিরলেও সানিয়ার খেলায় সেই ধার থাকবে না।

ভারতের টেনিস রানি সানিয়ার স্বপ্নের কামব্যাক, সন্তান হওয়ার পর প্রথম ট্রফি জয়

তবে হায়দরাবাদি টেনিস আইকন যে অন্য ধাতুতে গড়া, ফের প্রমাণ দিলেন। টেনিসের রানি সানিয়ার স্বপ্নপূরণ, সন্তান জন্মানোর পর ২ বছরের বিশ্রাম শেষে সার্টিকে ফিরেও সেই পুরনো মেজাজে সানিয়া মির্জা। হোবার্ট ইন্টারন্যাশানাল ট্রফি জিতলেন ভারতীয় টেনিস সুন্দরী।

সঙ্গী নাদিয়াকে নিয়ে মেয়েদের ডবলসের ফাইনাল জিতে কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করলেন তিনি। মা হওয়ার পর ফিটনেস ভিডিও পোস্ট করে বারবার বলেছেন, চাইলে সব মায়েরাই তাঁর মতো সন্তানপ্রসবের পর ফিটনেসে মন দিয়ে মেদ ঝড়াতে পারেন। এবার নিজের কেরিয়ারে ফিরে যেন মেয়েদের জন্য আরও বড় বার্তা দিলেন টেনিস সুন্দরী।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Straight sets win 🤩 <br><br>Nadiia Kichenok and <a href="https://twitter.com/MirzaSania?ref_src=twsrc%5Etfw">@MirzaSania</a> are your <a href="https://twitter.com/HobartTennis?ref_src=twsrc%5Etfw">@HobartTennis</a> Doubles Champions after defeating Peng/Zhang, 6-4, 6-4! <a href="https://t.co/5rzrRbWcJp">pic.twitter.com/5rzrRbWcJp</a></p>— WTA (@WTA) <a href="https://twitter.com/WTA/status/1218416529697538049?ref_src=twsrc%5Etfw">January 18, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

প্রথম সন্তান ইজহানের জন্মের পর ৩৩ বছর বয়সে কেরিয়ারে দ্বিতীয় ইনিংস শুরু করে প্রথম টুর্নামেন্টেই চ্যাম্পিয়ন। নিজের জন্য নতুন স্ক্রিপ্ট লেখা শুরু করে দিলেন সানিয়া।

এদিন চিনা প্রতিদ্বন্দ্বী পেং ও ঝাংয়ের বিরুদ্ধে সানিয়া ও তাঁর ইউক্রেনের পার্টনার নাদিয়া কিচেনক ২১ মিনিটের লড়াইয়ে স্ট্রেট সেটে ৬-৪, ৬-৪ ব্যবধানে ম্যাচ জিতে নেন। এটি সানিয়ার ৪২তম ডব্লিউটিএ ডবলস জয়।

English summary
Sania Mirza comeback with Hobart International doubles title win
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X