• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডবলসের শেষ আটে সানিয়া মির্জা-রাজীব রাম জুটি

Google Oneindia Bengali News

অস্ট্রেলিয়ান ওপেনে মিক্সড ডবলসের কোয়ার্টার ফাইনালে পৌঁছলেন টেনিস সানিয়া মির্জা। আমেরিকার প্রতিযোগী রাজীব রামের সঙ্গে জুটি বেঁধে বছরের প্রথম গ্র্যান্ডস্ল্যামের শেষ আটে পৌঁছলেন সানিয়া মির্জা। অস্ট্রেলিয়ার এলিন পিরেজ এবং নেদরল্যান্ডসের ম্যাথু মিডলকপ'কে ৭-৬ (৮-৬) এবং ৬-৪ ব্যবধানে পরাজিত করেন দ্বিতীয় রাউন্ডের ম্যাচে।

অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডবলসের শেষ আটে সানিয়ে মির্জা-রাজীব রাম জুটি

স্যাম স্তোসুর/ ম্যাথু এবডেন এবং জেমি ফুর্লিস/ জেসন কুবলার-এর মধ্যে হতে চলা দ্বিতীয় রাউন্ডের ম্যাচে জয়ী জুটির মুখোমুখি হবেন সাইনা এবং রাম।

এর আগে প্রথম রাউন্ডের ম্যাচে সার্বিয়ার জুটি আলেক্সান্ডার ক্রুনিক এবং নিকোলা কাকিককে পরাজিত করেছিল এই ইন্দো-আমেরিকান জুটি।

চোট এবং অফ ফর্মের কারণে নন সিডেড হয়েই অস্ট্রেলিয়ান ওপেনে অংশ নিয়েছে সানিয়া এবং রাজীব জুটি। টুর্নামেন্টেন্টের অবছাই হলেও লক্ষ্য ঠিক রেখেই যে অস্ট্রেলিয়ায় তারা পা রেখেছেন তা স্পষ্ট ইন্দো-আমেরিকান জুটির ফোকাস থেকে। অস্ট্রেলীয় এবং ডাচ প্রতিপক্ষের জুটিকে পরাস্থ করতে এক ঘণ্টা ২৭ মিনিট সময় লাগে সানিয়া এবং রাজীবের। প্রথম সেটে সানিয়াদের বিরুদ্ধে ম্যাথু এবং এলিন লড়াই দেওয়ার চেষ্টা করলেও টাইব্রেকারে শেষ পর্যন্ত পেরে ওঠেনি। দ্বিতীয় সেটে সার্ভিস ব্রেক করিয়ে পাওয়া অ্যাভান্টেজ শেষ পর্যন্ত বজায় রেখেছিল সানিয়া-রাজীব জুটি।

উল্লেখ্য, গত সপ্তাহেই অস্ট্রেলিয়ান ওপেনে মহিলাদের ডবলস থেকে প্রথম রাউন্ড থেকেই ছিটকে গিয়েছেন ভারতরে টেনিস সুন্দরী সানিয়া মির্জা। শনিবার মিক্সড ডবলসের প্রথম রাউন্ড থেকে ছিটকে গিয়েছেন রোহন বোপান্না এবং তাঁর ক্রোট পার্টনার দারিজা জুরাক স্কেরিবার। টুর্নামেন্ট থেকে বোপান্না ছিটকে যাওয়ার পর ভারতের একমাত্র প্রতিনিধি হিসেবে বছরের প্রথম গ্র্যান্ডস্ল্যামে টিকে রইলেন সানিয়া মির্জা।

English summary
Sania Mirza and Rajeev Ram confirm their spot in the quarter final of mixed doubles of Australian Open 2022. Sania and Rajeev won the at court 3.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X