• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফেডেরার বনাম নাদাল, ১০ মিনিটে বিক্রি ৪৮ হাজার টিকিট

  • |

রজার ফেডেরার বনাম রাফায়েল নাদালের প্রতিদ্বন্দ্বিতা যে কতটা আকর্ষণীয়, তা বোঝালেন দক্ষিণ আফ্রিকার কেপটাউনের মানুষ। মাত্র ১০ মিনিটে বিক্রি হল দুই মহারথির প্রদর্শনী ম্যাচের ৪৮ হাজার টিকিট। যা আজকের যুগের এক নতুন রেকর্ড।

 কবে ও কোথায় ম্যাচ

কবে ও কোথায় ম্যাচ

২০২০ সালের ৭ ফেব্রুয়ারি দক্ষিণ আফ্রিকার কেপটাউন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে রজার ফেডেরার ও রাফায়েল নাদালের মধ্যে প্রদর্শনী মূলক টেনিস ম্যাচ। সেই ম্যাচেরই ৪৮ হাজার টিকিট মাত্র ১০ মিনিটে অনলাইনে বিক্রি হয়ে গিয়েছে বলে আয়োজক রজার ফেডেরার ফাউন্ডেশনের তরফে জানানো হয়েছে।

টিকিটের দাম

টিকিটের দাম

ওই ম্যাচের টিকিটের দাম ১০ ডলার থেকে ১৩০ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৭২০ টাকা থেকে সাড়ে ৯ হাজার টাকা)। এক এক জন সর্বোচ্চ ৬টা টিকিট কাটতে পারবেন বলে জানা গিয়েছে। কিন্তু কোনও টিকিটই আর অবশিষ্ট নেই।

কেপটাউন স্টেডিয়াম

কেপটাউন স্টেডিয়াম

২০১০ সালে ফিফা ফুটবল বিশ্বকাপের সময় কেপটাউন স্টেডিয়ামটি তৈরি করা হয়। সেই মাঠে এবার রজার ফেডেরার ও রাফায়েল নাদালের টেনিস ম্যাচ ঘিরে যে এত উত্তাপ ছড়াবে, তা আগে বোঝা যায়নি।

নতুন রেকর্ড

নতুন রেকর্ড

২০১০ সালে বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসে সেরেনা উইলিয়ামস ও কিম ক্লিজস্টেরসের মধ্যে টেনিস ম্যাচে ৩৫৬৮১ জন দর্শক উপস্থিত ছিলেন। টেনিসের ইতিহাসে যা এতদিন ছিল সর্বোচ্চ। সেই রেকর্ড ভাঙতে চলেছে রজার ফেডেরার ও রাফায়েল নাদালের এই ম্যাচ।

English summary
Roger Federer vs Rafael Nedal's 48000 match tickets sold in 10 minutes
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X