India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রেকর্ডে ধরে ফেলা জকোভিচের প্রশংসায় ফেডেরার, সচিনের নোভাক বন্দনা

Google Oneindia Bengali News

মাত্তেও বেরেত্তিনিকে হারিয়ে উইম্বলডন ২০২১ চ্যাম্পিয়ন হয়েছেন নোভাক জকোভিচ। গ্র্যান্ড স্ল্যাম জয়ের নিরিখে কিংবদন্তি রজার ফেডেরার ও রাফায়েল নাদালকে ধরে ফেলেছেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা। তাতে এতটুকু বিচলিত না হয়ে বরং নোভাকের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন রজার। ষষ্ঠ বারের জন্য উইম্বলডন খেতাব জয়ী তারকার বন্দনায় সামিল হয়েছেন সচিন তেন্ডুলকরও।

রজার ফেডেরার বার্তা

২০তম গ্র্যান্ড স্ল্যাম জিতে তাঁর সমান হওয়া নোভাক জকোভিচকে অভিনন্দন জানিয়েছেন রজার ফেডেরার। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন যে এ প্রজন্মের টেনিস যুগে খেলার সুযোগ পেয়ে তিনি গর্বিত। উইম্বলডন ফাইনালে নোভাক দুর্দান্ত খেলেছেন বলেও লিখেছেন রজার। পরে নিজের ২০তম গ্র্যান্ড স্ল্যাম ট্রফির ছবিও প্রকাশ করেছেন ফেডেরার।

কী বললেন জকোভিচ

কেরিয়ারের ২০তম গ্র্যান্ড স্ল্যাম জিতে রজার ফেডেরার ও রাফায়েল নাদালের সমান হয়েছেন নোভাক জকোভিচ। তলু নিজের প্রতিদ্বন্দ্বী দুই কিংবদন্তির গুনগান করতে ভোলেননি উইম্বলডন চ্যাম্পিয়ন। নিজেকে অন্তর্ভূক্ত করে নোভাক বলেছেন, এ প্রজন্মের তিন রথী থামতেই শেখেননি। উইম্বলডন চ্যাম্পিয়ন হওয়া যে তাঁর শৈশবের স্বপ্ন, তাও জানাতে ভোলেননি জকোভিচ। মোট আট বার উইম্বলডন চ্যাম্পিয়ন হয়েছেন রজার ফেডেরার। ষষ্ঠ বারের জন্য ঘাসের কোর্টে খেতাব জিতে রজারের কাছে পৌঁছলেন জকোভিচ।

সচিন তেন্ডুলকরের টুইট

উইম্বলডনের ফাইনালে মাত্তেও বেরেত্তিনির বিরুদ্ধে প্রথম সেট হেরে গিয়েও ম্যাচে ফিরে আসেন নোভাক জকোভিচ। তাঁর এই পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন সচিন তেন্ডুলকর। চ্যাম্পিয়ন হওয়ার মানসিকতা নিয়েই নোভাক টেনিস কোটে নামেন বলেও লিখেছেন মাস্টার ব্লাস্টার।

নোভাকের প্রশংসায় সোশ্যাল মিডিয়া

ষষ্ঠ বারের জন্য উইম্বলডন চ্যাম্পিয়ন হওয়া নোভাক জকোভিচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। বিশ্বের এক নম্বর টেনিস তারকাকে নিয়ে নানা ধরনের টুইট এবং বার্তা নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ফ্যানদের অভিবাদন কুড়িয়েছেন সার্বিয়ান তারকা। নিজের দল এবং পরিবারকে ধন্যবাদও জানিয়েছেন জোকার।

English summary
Roger Federer says well done to Novak Djokovic, Sachin Tendulkar wishes new Wimbledon champion
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X