• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজিত সুমিত নাগালের খেলার প্রশংসায় বিজয়ী রজার ফেডেরার, কী বললেন কিংবদন্তী

ইউএস ওপেনের প্রথম ম্যাচে ভারতের অখ্যাত সুমিত নাগালের কাছে প্রথম সেটে হেরে গিয়েও দুর্দান্তভাবে ম্যাচে ফিরে আসেন কিংবদন্তী রজার ফেডেরার। পরের তিনটি গেমে প্রতিপক্ষকে কার্যত দাঁত ফোটাতে দেননি সুইশ তারকা। তবু ম্যাচ শেষে রাজার ঢঙেই পরাজিত অখ্যাত প্রতিপক্ষকে যোগ্য সম্মান দেখাতে কোনও ত্রুটি করলেন না ফেডেরার।

 প্রথম সেট

প্রথম সেট

সোমবার আমেরিকার আর্থার অ্যাশে লিভিং লেজেন্ড রজার ফেডেরার বিরুদ্ধে খেলতে নেমেছিলেন ২২ বছরের সুমিত নাগাল। টেনিস দুনিয়াকে অবাক করে অখ্যাত এই ভারতীয় তারকা প্রথম সেটে রজার ফেডেরারকে ৬-৪ গেমে হারান।

কার ভুল, কার কৃতিত্ব

কার ভুল, কার কৃতিত্ব

জীবনের প্রথম গ্র্যান্ড স্ল্যামে রজার ফেডেরারের বিরুদ্ধে প্রথম সেট জিতে টেনিস বিশ্বে হইচই ফেলে দিয়েছেন ভারতের সুমিত নাগাল। যদিও প্রতিপক্ষকে যোগ্য সম্মান দিয়েও ওই সেট হারের জন্য নিজের ভুলগুলিকেই বড় করে দেখছেন রজার ফেডেরার। ম্যাচের প্রথম সেট হারের জন্য তিনি যে নিজের উপর ক্ষুব্ধ, তা ফেডেরারের মুখ দেখেই বোঝা যাচ্ছিল। ম্যাচ শেষে রজার স্বীকার করেছেন, সুমিত নাগালের বিরুদ্ধে তাঁর পারফরম্যান্স নিজের গালের খোঁচা দাঁড়ির মতোই বিবর্ণ মনে হয়েছে।

নাগালের প্রশংসা

নাগালের প্রশংসা

ম্যাচ শেষে পরাজিত প্রতিপক্ষ সুমিত নাগালের প্রশংসা ঝড়ে পড়েছে রজার ফেডেরারের গলায়। ভারতীয় তরুণ সম্পর্কে কিংবদন্তীর মন্তব্য, সে জানে যে কী করছে। সুমিত নাগালের কেরিয়ার উর্ধ্বমুখী হবে বলেই মনে করেন রজার ফেডেরার।

English summary
Roger Federer praises Sumit Nagal's effort in his first Grand Slam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X