• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফেডেরারকে কি আর দেখা যাবে না টেনিস কোর্টে, অস্ট্রেলিয়ান ওপেনের আগে জল্পনা

'রাজা' রজারকে কি আর দেখা যাবে না টেনিস কোর্টে? নতুন মরশুম শুরুর আগে হঠাৎ করেই জল্পনা শুরু হয়েছে টেনিস মহলে। সুইজারল্যান্ডের সেরা অ্যাথলিটের পুরস্কার হাতে নিয়ে অবসর জল্পনা বাড়িয়ে দিলেন ফেডেরার স্বয়ং। টেনিস দুনিয়ার সর্বকালের সেরাদের মধ্যে অন্যতম রজার ফেডেরার কি তবে করোনা আবহের মধ্যেই বিদায় জানাবেন কোর্টকে!

কেমন যেন ফিকে হয়ে টেনিস কোর্টের লড়াই রজার বিহনে

কেমন যেন ফিকে হয়ে টেনিস কোর্টের লড়াই রজার বিহনে

রজার ছাড়া টেনিস তাঁর ভক্তরা তো বটেই, ভাবতে পারেন না তাঁর প্রতিদ্বন্দ্বীরাও। কেমন যেন ফিকে হয়ে টেনিস কোর্টের লড়াই রজার বিহনে। তাঁর অসংখ্য গুণগ্রাহী যখন প্রহর গুণছেন নতুন মরশুমের অস্ট্রেলিয়ান ওপেনে রজারের কোর্টে নামার জন্য, তখন ৩৯ বছর বয়সি কিংবদন্তি ফেডেরার নিজের অবসরের ইঙ্গিত দিলেন।

হাঁটুর চোট ছিটকে দিয়েছিল কোর্ট থেকে, এবার কি অবসর

হাঁটুর চোট ছিটকে দিয়েছিল কোর্ট থেকে, এবার কি অবসর

২০২০-র অস্ট্রেলিয়ান ওপেনে হাঁটুর চোট তাঁকে ছিটকে দিয়েছিল কোর্ট থেকে। নোভাক জকোভিচের কাছে সেমিফাইনালে হারের পর তিনি ২০২০-তে আর কোর্টে নামেননি। বড়সড় অস্ত্রোপচার করতে হয় রজারকে। তারপর থেকেই তিনি খেলার বাইরে। করোনার জন্য বাতিল হল উইম্বলডন। তারপর ফ্রেঞ্চ ওপেন ও ইউএস ওপেন হলেও তিনি অংশ নেননি।

পুরস্কার-মঞ্চে তাঁর বিবৃতিতে ছিল অবসরের সুপ্ত ইঙ্গিত

পুরস্কার-মঞ্চে তাঁর বিবৃতিতে ছিল অবসরের সুপ্ত ইঙ্গিত

এবার নতুন মরশুমে অস্ট্রেলিয়ান ওপেন শুরুর অপেক্ষা। ঠিক ছিল ফেডেরার নামবেন বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যামে। কিন্তু তাঁর চোট এখনও পুরোপুরি সারেনি। ২০২১-এর অস্ট্রেলিয়ান ওপেনে নামা নিয়ে তিনি এখনও সন্দিহান। সেইসঙ্গে তিনি অবসর জল্পনাও উসকে দেন। পুরস্কার নিতে মঞ্চে উঠে তিনি যে বিবৃতি দেন, তাতেই ছিল সুপ্ত ইঙ্গিত।

সেরা অ্যাথলিটের পুরস্কার নিয়ে কী বললেন ফেডেরার

সেরা অ্যাথলিটের পুরস্কার নিয়ে কী বললেন ফেডেরার

ফেডেরার বলেন, আমি মঞ্চে উঠেছি বিজয়ীর পুরস্কার নিতে। কিন্তু আমরা সবাই জয়ী হয়েছি। আমরা সবসময় একে অপরকে অনুপ্রাণিত করি। এখানে আসতে পেরে, আপনাদের সঙ্গে অভিজ্ঞতা ভাগ করতে পেরে খুব আনন্দ হচ্ছে। আশা করি আগামী বছর অনেক কিছু দেখতে পাবেন আপনারা। কিন্তু এটাই যদি শেষ হয়, তাহলে শেষটা দুর্দান্ত হল।

আর কোর্টে দেখা যাবে না ফেডেরারের স্বপ্নের টেনিস!

আর কোর্টে দেখা যাবে না ফেডেরারের স্বপ্নের টেনিস!

রজার ফেডেরারের এই মন্তব্যের পরই রীতিমতো গুঞ্জন শুরু হয়ে যায়। তাহলে কি ২০২১-এ ফেডেরারের অবসরের চিন্তাভাবনা রয়েছে। ২০ গ্র্যান্ড স্ল্যামের মালিক কি তাহলেই থেমে যাবেন এবার। আর কোর্টে দেখা যাবে না ফেডেরারের স্বপ্নের টেনিস! এমন নানা প্রশ্ন উঁকি দিতে শুরু করেছে ফে়ডেরারের মন্তব্যে।

English summary
Roger Federer increases speculation of retirement from the stage of best athlete award.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X