• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয় ওপেন : করোনা আক্রান্ত আরও ৪, মেলবোর্নে কড়া কোয়ারেন্টাইনে ৭০-এর বেশি খেলোয়াড়

অস্ট্রেলিয় ওপেন উপলক্ষ্যে মেলবোর্নে পৌঁছনো এক খেলোয়াড় ও তিন সদস্যের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়ায় আরও সতর্ক হয়েছে প্রশাসন। টুর্নামেন্টে অংশ নিতে চলা ৭০-এর বেশি খেলোয়াড়কে কড়া কোয়ারেন্টাইন বিধির অধীনে রাখা হয়েছে বলে খবর। আক্রান্তের সংখ্যা বাড়তে পারে বলে ভিক্টোরিয়া প্রশাসনের তরফে জানানো হয়েছে।

অস্ট্রেলিয় ওপেন : করোনা আক্রান্ত আরও ৪, মেলবোর্নে কড়া কোয়ারেন্টাইনে ৭০-এর বেশি খেলোয়াড়

আগামী ৮ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে অস্ট্রেলিয় ওপেন। ২১ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে ইভেন্ট। সে উপলক্ষ্যে টুর্নামেন্টের উদ্যোক্তার ঠিক করে দেওয়া বিশেষ বিমানে মেলবোর্নে পৌঁছে গিয়েছে ৭০-এরও বেশি টেনিস খেলোয়াড়। সেই তালিকায় সামিল রয়েছে রথি-মহারথিদের নামও। কিন্তু তার আগে দেশে বাড়তে থাকা করোনা ভাইরাসের সংক্রমণ এবং ইভেন্টে অংশ নিতে যাওয়া খেলোয়াড় ও স্বেচ্ছা সেবকদের কোভিড ১৯ আক্রান্তের প্রবণতা বেড়ে যাওয়ায় চিন্তা বেড়েছে অস্ট্রেলিয় প্রশাসনের।

ভিক্টোরিয়া প্রশাসন সূত্রে খবর, অস্ট্রেলিয় ওপেনের সঙ্গে প্রত্যক্ষ এবং পরোক্ষ ভাবে যুক্ত মোট ৯ জন এখনও পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রত্যেককে আইসোলোশনে রাখা হয়েছে বলে খবর। সংক্রমিত ব্যক্তিদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানানো হয়েছে। এহেন পরিস্থিতিতে মেলবোর্নে আদৌ অস্ট্রেলিয় ওপেন আয়োজন করা সম্ভব কিনা, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। যদিও এই ইস্যুতে হাল ছাড়তে রাজি নয় ইভেন্টের উদ্যোক্তারা। তাদের বক্তব্য, খেলোয়াড়দের হোটেল কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। সম্পূর্ণ জৈব সুরক্ষা বলয়ে টুর্নামেন্ট আয়োজন করা হবে বলেও জানিয়েছে উদ্যোক্তারা।

সিরাজের ৫, শার্দুলের ৪, ব্রিসবেনে ভারতের সামনে ৩২৮ রানের লক্ষ্য রাখল অস্ট্রেলিয়া

English summary
Over 70 players in strict quarantine as more participant of Australian Open test positive for coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X