• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাদালের পর উইম্বলডন থেকে সরলেন ওসাকাও, টোকিও অলিম্পিক্সকে না নয়

Google Oneindia Bengali News

রাফায়েল নাদালের পর উইম্বলডন না খেলার সিদ্ধান্ত নিয়েই ফেললেন নাওমি ওসাকা। সংবাদমাধ্যম বয়কটকে ঘিরে বিতর্কে মাঝপথেই ফরাসি ওপেন থেকে সরে আসা এই মহিলা টেনিস তারকার লক্ষ্য অবশ্য টোকিও অলিম্পিক্স। ওই ইভেন্টের প্রস্তুতির জন্য নিজেকে কিছুটা সময় দিতে চান বিশ্বের দুই নম্বর মহিলা টেনিস তারকা ওসাকা।

নাদালের পর উইম্বলডন থেকে সরলেন ওসাকাও, টোকিও অলিম্পিক্সকে না নয়

দুই বার অস্ট্রেলীয় ওপেন ও মার্কিন ওপেন জয়ী নাওমি ওসাকা জানিয়েছেন আপাতত তিনি পরিবার ও বন্ধুদের সঙ্গে বেশ খানিকটা সময় কাটাতে চান। আগামী জুলাইয়ে টোকিও অলিম্পিক্সের কথা মাথায় রেখে তিনি নিবিড় অনুশীলন চালিয়ে যেতে চান বলেও জানিয়েছেন জাপানের টেনিস তারকা। পরিচিত দর্শকদের সামনে বিশ্বের সর্ববৃহৎ ক্রীড়া ইভেন্ট দেশের নাম উজ্জ্বল করার সুযোগ তিনি হাতছাড়া করতে চান না বলে জানিয়েছেন ওসাকা। বৃহস্পতিবার বিশ্বের দুই মহিলা টেনিস তারকার এজেন্ট স্টুয়ার্ট দুগিদের তরফে এই খবর জানানো হয়েছে। যদিও ওসাকা যে খেলবেন না, সে ব্যাপারে তাদের কাছে কোনও খবর নেই বলেই জানিয়েছেন উইম্বলডনের আয়োজক অল ইংল্যান্ড টেনিস ক্লাবের প্রধান সালি বলটন।

উল্লেখ্য ফরাসি ওপেনের বিতর্কের পর উইম্বলডনেও নাওমি ওসাকা সংবাদমাধ্যমকে বয়কট করবেন কিনা, তা নিয়ে জাপানী টেনিস তারকার মতামত জানতে চেয়েছিল অল ইংল্যান্ড টেনিস ক্লাব। তার প্রেক্ষিতেই ওসাকা ঐতিহ্যবাহী গ্র্যান্ড স্ল্যামে অংশগ্রহণের থেকে বিরত থাকলেন বলে মনে করে টেনিস মহলের একটা অংশ। যদিও সে ব্যাপারে মুখ খুলতে চাননি বিশ্বের দুই নম্বর মহিলা টেনিস তারকার এজেন্ট।

উল্লেখ্য ফরাসি ওপেন শুরুর আগে নাওমি ওসাকা জানিয়েছিলেন মানসিক স্বাস্থ্যের কথা মাথায় রেখে তিনি সংবাদমাধ্যমের সামনে কথা বলবেন না। টুর্নামেন্টের প্রথম ম্যাচ জয়ের পর প্রেস কনফারেন্স এড়িয়ে গিয়েছিলেন জাপানী তারকা। গ্র্যান্ড স্ল্যামের রীতি বিরোধী হওয়ায় ওই কাজের জন্য ওসাকাকে মোটা আর্থিক জরিমানা করা হয়েছিল। বিতর্ক চরমে পৌঁছতেই ওই টেনিস তারকা নিজেই ফরাসি ওপেনের মাঝপথে সরে গিয়েছিলেন। পাশে পেয়েছিলেন টেনিস বিশ্বকে। অন্যদিকে রাফায়েল নাদালের টোকিও অলিম্পিক্স থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন টেনিস তারকা ডমিনিক থিয়েম।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Naomi Osaka pulls out from Wimbledon, her target is Olympics
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X