• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উইম্বলডন থেকে বিদায় নাদালের, হেরে গেলেন মুলারের কাছে

উইম্বলডন থেকে বিদায় রাফায়ের নাদালের। গিলস মুলারের বিরুধে নিজের সমস্তটা দেওয়ার চেষ্টা করেও , ম্যাচে বার বার নিজেকে শেষমেশ খাদের ধারে রেখে ফেলেছিলেন রাফা। গোটা ম্যাচে দুর্দান্ত ফর্মে থেকেও শেষরক্ষা হয় না তাঁর। উইম্বেলডনের চতুর্থতম রাউন্ডে , ৩-৬,৪-৬, ৬-৩,৬-৪, ১৩-১৫ সেটে তিনি হেরে যান গিলস মুলারের কাছে।

উইম্বেলডন থেকে বিদায় নাদালের, হেরে গেলেন মুলারের কাছে

রাফায়েলের এভাবে পরাজয়, তাঁর ফ্যানকুলের কাছে যে বড়সড় আঘাত ছিল তা বলাই বাহুল্য। আর এই পরাজয়ের দ্বারা উইম্বেলডনের কোয়ার্টার ফাইনালে প্রবেশ করার স্বপ্ন চুরমার হয়ে গেল রাফার । কোয়ার্টার ফাইনালে প্রবেশের খরা কাটিয়ে কবে আবার রাফাকে চেনা ছন্দে উইম্বলেডনের কোর্টে দেখা যাবে, তারই অপেক্ষায় এখন দিন গুনছনে তাঁর ভক্তরা।

নাদাল তাঁর জীবনের ১৫ টির মধ্যে ২টি গ্র্যান্ডস্লাম চ্যাম্পিয়নশিপ জিতেছেন উইম্বেলডনে। এছাড়াও তিনটি ফাইনাল খেলেছেন এই টুর্নামেন্টের। ২০১১ সালে শেষবার এই চ্যাম্পিয়নশিপের ফাইনালে দেখা যায়, রাফাকে। এরপর ২০১৩, ২০১৪ ও ২০১৫ সালে তাঁর সমর্থকদের একাধিকবার নিরাশ করেন তিনি. তারপর আবার ২০১৭ সালে এই ভরাডুবির পর, চেনা রাফায়েল কে ফিরে পেতে মরিয়া টেনিস -প্রেমীরা।

English summary
Rafael Nadal could not hide his disappointment after losing to Giles Muller and walked off the Centre Court after what appeared a valedictory wave to all corners. But the 31-year-old Spaniard later insisted he will be back in 2018.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X