• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রজার্স কাপ জিতলেন নাদাল, চোটে ফাইনাল থেকে ছিটকে গেলেন সেরেনা

আরও একবার রজার্স কাপ জিতলেন রাফায়েল নাদাল। অন্যদিকে ফাইনালের প্রথম সেট চলার সময় চোট পেয়ে খেলা থেকে ছিটকে গেলেন সেরেনা উইলিয়ামস। ফলে টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হলেন তাঁর প্রতিপক্ষ।

নাদালের জয়

নাদালের জয়

গত বারের মতো এবারও ঐতিহ্যবাহী কানাডিয়ান ওপেন বা রজার্স কাপ চ্যাম্পিয়ন হলেন বিশ্বের দুই নম্বর টেনিস তারকা রাফায়েল নাদাল। রাশিয়ার ডানিল মেদভেদেভকে ৬-৩, ৬-০ গেমে হারিয়েছেন স্প্যানিশ তারকা।

সিনসিনাটি ওপেন

সিনসিনাটি ওপেন

চলতি বছরে লাগাতার খেলে চলা টেনিসে ক্লান্ত হয়ে পড়েছেন রাফায়েল নাদাল। তাই সিনসিনাটি ওপেন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অন্যদিকে এই টুর্নামেন্টেই সাত মাস পর টেনিস কোটে কামব্যাক হচ্ছে ব্রিটিশ তারকা অ্যান্ডি মারের।

সেরেনার চোট

সেরেনার চোট

৫০ বছর পর কানাডিয়ান ওপেন জিতলেন কোনও স্থানীয় টেনিস খেলোয়াড়। মহিলাদের সিঙ্গলস খেতাব উঠল অখ্যাত বিনাকা অ্যান্ড্রেসকুর হাতে। যদিও খেলে নয়, প্রতিপক্ষ সেরেনা উইলিয়ামস চোট পেয়ে কোট থেকে বেরিয়ে যাওয়ার চ্যাম্পিয়ন হন এই কানাডিয়ান। প্রথম সেটে ৩-১ গেমে এগিয়ে ছিলেন অ্যান্ড্রেসকু। ঠিক তখনই মেডিক্যাল টাইমড আউট চান সেরেনা। পাঁচ মিনিট পরে চেয়ার আম্পায়ার জানান যে ফাইনাল থেকে সরে দাঁড়িয়েছেন মার্কিনি কিংবদন্তী।

English summary
Nadal retains Rogers Cup, Serena retires hurt from final
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X