• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু-কাঁটা মাড়িয়েই ঐক্যের বার্তা তৃণমূলে, মমতা সকাশে জোটবদ্ধ হলেন নেতারা

২০২১-এর নির্বাচন যত এগিয়ে আসছে, ততই তৃণমূলে বিভাজনের কাঁটা বিঁধছে। সাম্প্রতির অতীতে সবথেকে বড় বিভাজনের বার্তা দিচ্ছেন শুভেন্দু অধিকারী। তাঁর মতো জনপ্রিয় নেতা ও সংগঠক দল ছাড়লে গোটা বাংলায় তৃণমূল আড়াআড়ি ভেঙে যাবে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে তৃণমূলে ঐক্যের বার্তা দিলেন বিধায়ক, নেতা-নেত্রীরা।

জল্পনার কেন্দ্রে দলের তরুণ-তুর্কি নেতা শুভেন্দু

জল্পনার কেন্দ্রে দলের তরুণ-তুর্কি নেতা শুভেন্দু

তৃণমূলে এখন ভীতিদায়ক হয়ে গিয়েছে ‘দাদার অনুগামী' শব্দদু'টো। প্রতিদিনই দাদার অনুগামীরা তৃণমূলে জল্পনা বাড়িয়ে চলেছেন। আর সেই জল্পনার কেন্দ্রে দলের তরুণ-তুর্কি নেতা শুভেন্দু অধিকারী। বাংলায় বিভিন্ন জেলায় এখন তা নিয়ে আড়াআড়ি বিভাজন তৃণমূলে। সবথেকে বেশি বিভাজন দুই মেদিনীপুরেই।

মমতা বন্দ্যোপাধ্যায়কে স্বস্তি দিল ঐক্যের বার্তা

মমতা বন্দ্যোপাধ্যায়কে স্বস্তি দিল ঐক্যের বার্তা

শুভেন্দু-বিতর্কের মধ্যে অবশ্য মমতা বন্দ্যোপাধ্যায়কে খানিক স্বস্তি দিয়ে গেল মেদিনীপুরের নেতাদের ঐক্যের বার্তা। সদলবদলে কালীঘাটে দলনেত্রীর সঙ্গে দেখা করে তাঁরা মেদিনীপুরে জোটবদ্ধ হয়ে লড়াপ বার্তা দিয়ে এলেন। সেই দলে ছিলেন মানস ভুঁইয়া, অজিত মাইতির মতো হেভিওয়েটরা।

সবাইকে আহ্বান, একুশের লড়াইয়ে এক হওয়ার

সবাইকে আহ্বান, একুশের লড়াইয়ে এক হওয়ার

মেদিনীপুরের নেতারা মমতা বন্দ্যোপাধ্যায় সকাশে জানিয়ে এলেন, তাঁরা ঐক্যবদ্ধভাবে কাজ করছি। তাঁদের পাখির চোখ বিধানসভা নির্বাচন। সেই নির্বাচন জয়ের লক্ষ্যে এখন থেকে তাঁরা ঝাঁপিয়ে পড়েছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের সাধুবাদ দিয়েছেন। একইসঙ্গে সবাইকে আহ্বান জানিয়েছেন, এই লড়াইয়ে এক হওয়ার।

ঐক্যবদ্ধ চেহারা দেখাতে গিয়ে ঐকবদ্ধভাবে চলার বার্তা

ঐক্যবদ্ধ চেহারা দেখাতে গিয়ে ঐকবদ্ধভাবে চলার বার্তা

শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনার মধ্যেই দলনেত্রীর কাছে একজোট হয়ে যাওয়ার পরিকল্পনা করে পশ্চিম মেদিনীপুরে জেলা নেতৃত্ব। জেলায় দলের ঐক্যবদ্ধ চেহারাটা দেখাতেই তাঁরা এই পরিকল্পনা করেন। ঐক্যবদ্ধ চেহারা দেখাতে গিয়ে ঐকবদ্ধভাবে চলার বার্তা পেয়েছেন নেত্রীর কাছ থেকে।

জন্মদাত্রী মায়ের সঙ্গে বেইমানি করতে নেই

জন্মদাত্রী মায়ের সঙ্গে বেইমানি করতে নেই

খড়গপুর গ্রামীণের বিধায়ক দীনেন রায়, নায়ারণগড়ের বিধায়ক প্রদ্যোৎ ঘোষ, গড়বেতার বিধায়ক আশিস চক্রবর্তী, দাঁতনের বিধায়ক বিক্রম প্রধান, খড়গপুর সদরের বিধায়ক প্রদীপ সরকারের সঙ্গ কথা বলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বিধায়কদের সকলকে নিয়ে কাজ করার বার্তা দিয়েছেন। তিনি বলেনস জন্মদাত্রী মায়ের সঙ্গে বেইমানি করতে নেই।

কলকাতা বিশ্ববিদ্যালয়ে সাপ্লি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের পরীক্ষা নেওয়ার দাবিতে বিক্ষোভ

একুশের ভোটের আগে গড়বেতায় ফিরছেন সুশান্ত ঘোষ, সুপ্রিম কোর্ট দিল অনুমতি, চাপ বাড়ল মমতার

English summary
Mamata Banerjee gives message of unity in speculation of Subhendu Adhikari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X