• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৪৬-এও হল অফ ফেম ওপেনের সেমিফাইনালে লিয়েন্ডার পেজ

বয়স ৪৬। তা সত্ত্বেও আপাদমস্তক তরতাজা লিয়েন্ডার পেজ এটিপি এল অফ ফেম ওপেনের ডবলসের সেমিফাইনালে পৌঁছলেন। নিউজিল্যান্ডের পার্টনার মার্কাস ড্যানিয়েলের সঙ্গে জুটি বেঁধে প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়ার ম্যাথিউ এবডেন এবং সুইডেনের রবার্ট লিন্ডস্টেড জুটিকে ৬-৪, ৫-৭, ১৪-১২ গেমে হারিয়েছে লি-মার্কাস জুটি।

 ৪৬-এও হল অফ ফেম ওপেনের সেমিফাইনালে লিয়েন্ডার পেজ

উল্লেখযোগ্য বিষয়, ১৯৯৫ সালে এই হল অফ অফ ফেম ওপেন থেকেই টেনিস কেরিয়ার শুরু হয়েছিল ভারতীয় লেজেন্ড লিয়েন্ডার পেজের। ২০০৬ সালের পর থেকে কোনও এটিপি টুর্নামেন্টের সেমিফাইনালে পৌঁছনো সবচেয়ে বরিষ্ঠ খেলোয়াড়ও হয়েছেন কলকাতার পেজ। ১৩ বছর আগে ৪৭ বছর বয়সে সান জোসে এটিপি টুর্নামেন্টের সেমিফাইনালে পৌঁছেছিলেন কিংবদন্তী জন ম্যাকানরো।

এই দুরন্ত জয়ের পর লিয়েন্ডার পেজ বলেছেন, এই রাতগুলির জন্য তিনি অপেক্ষা করে থাকেন। এমন সফল রাত দেখার জন্যই কঠোর অনুশীলন, জ্বর অবস্থাতেও খেলে যাওয়া, ইচ্ছে না থাকা সত্ত্বেও জিমে যাওয়া বলে জানিয়েছেন ভারতীয় লেজেন্ড। পেজের কথায়, মানুষ দেখেন তাঁরা বিদেশে ঘুরতে যাচ্ছেন, কোটে খেলছেন। কিন্তু সেই খেলার পিছনে কঠিন পরিশ্রম রয়েছে বলে জানিয়েছেন ৪৬-র লিয়েন্ডার।

পেজ বলেছেন, তিনি বিশ্বাস করেন যে তিনি এখনও পারেন। কারণ তাঁর কাছে অভিজ্ঞতা রয়েছে। তাঁর পা-ও এখনও সঠিকভাবে নাড়াচাড়া করছে বলেও জানিয়েছেন ভারতের টেনিস লেজেন্ড। এরকম ফিট থাকতে তিনি আগের থেকে তিনগুণ বেশি পরিশ্রম করছেন বলে স্বীকার করেছেন লিয়েন্ডার।

English summary
Leander Paes reach Hall of Fame Open semifinals with Marcus Daniell.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X