• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়ান ওপেন ২০২০ থেকে অভিযান শেষ লিয়েন্ডারের

  • |

অস্ট্রেলিয়ান ওপেন ২০২০ থেকে অভিযান শেষ লিয়েন্ডার পেজের। ভারতীয় কিংবদন্তি টেনিস তারকা মিক্সড ডবলসে টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিলেন।

জিলিনা ওস্টাপেঙ্কো-লিয়েন্ডারের জুটি এদিন জেমি মারে ও বেথানি মাত্তেক স্যান্ডসের জুটির বিরুদ্ধে হেরে বসেন। মারে-মাত্তেক জুটির ম্যাচ জিতল ৬-২, ৭-৫ ব্যবধানে।

এক ঘন্টা সাত মিনিটের লড়াই শেষে স্ট্রেট সেটে হেরে কেরিয়ারের শেষ অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডবলস থেকে বিদায় নিলেন লিয়েন্ডার। টুর্নামেন্টের প্রথম ম্যাচে স্যান্ডারস ও পোলম্যানের জুটির বিরুদ্ধে ৬-৭, ৬-৩ ও ১০-৬ ব্যবধানে ম্যাচ জিতেছিলেন।

অস্ট্রেলিয়ান ওপেনে অভিযান শেষ লিয়েন্ডারের

উল্লখ্য এবছর পেশাদার টেনিসে লিয়েন্ডারের শেষ বছর বলে তিনি আগেই ঘোষণা করেছেন। সেক্ষেত্রে এটাই তাঁর কেরিয়ারের শেষ অস্ট্রেলিয়ান ওপেন। কেরিয়ারের সায়হ্নে এসে অস্ট্রেলিয়ান ওপেন থেকে লিয়েন্ডারকে খালি হাতেই ফিরতে হচ্ছে।

পেশাদার টেনিস সার্কিটে লিয়েন্ডার ৬৬টি ট্রফি জিতেছেন। এছাড়া ১৯৯৬ আটলান্টা অলিম্পিকে ব্রোঞ্জ জিতেছিলেন। গ্র্যান্ডস্ল্যাম কেরিয়ারে লিয়েন্ডার ৮বার চ্যাম্পিয়ন হন। ছেলেদের ডবলসে ৮বার ও মিক্সড ডবলসে ১০ বার গ্র্যান্ডস্ল্যাম জেতেন।

লিয়েন্ডার ছিটকে যাওয়ার পর, মিক্সড ডবলসের কোয়ার্টার ফাইনালে ভারতের আশা রোহন বোপান্না। রোহন, ইউক্রেনের নাদিয়া কিচেনককে সঙ্গী করে কোয়ার্টারে নিকোলা-বারবোরার বিরুদ্ধে খেলতেন নামবেন।

English summary
leander paes lost in 2nd round of mixed doubles of australian open
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X