• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফরাসি ওপেনে সিঙ্গলস ও ডাবলস খেতাব জিতে চমক ক্রেজসিকোভার

Google Oneindia Bengali News

ফরাসি ওপেনে সিঙ্গলস ও ডাবলস খেতাব জিতে চমক। ২০০০ সালে মেরি পিয়ার্সের পর প্রথম টেনিস তারকা হিসেবে রোলাঁ গারোয় মহিলাদের সিঙ্গলস ও ডাবলস খেতাব জিতলেন বারবোরা ক্রেজসিকোভা। কাতেরিনা সিনিয়াকোভাকে নিয়ে ক্রেজসিকোভা হারালেন সোয়াতেক ও মাটেক-স্যান্ডসের জুটিকে। খেলার ফল ৬-৪, ৬-২। এই বছরই অস্ট্রেলীয় ওপেনেও ফাইনালে উঠেছিল এই জুটি। সেখানে খেতাব হাতছাড়া হলেও আজ সেই হতাশা কাটল ফরাসি ওপেনে।

ফরাসি ওপেনে সিঙ্গলস ও ডাবলস খেতাব জিতে চমক ক্রেজসিকোভার

গতকালই প্যারিসে তিন সেটের লড়াইয়ে আনাস্তাসিয়া পাভলিউচেনকোভাকে হারিয়ে কেরিয়ারের প্রথম সিঙ্গলস খেতাব জয়ের স্বাদ পান চেক প্রজাতন্ত্রের ক্রেজসিকোভা। ডাবলস পার্টনার তাঁর দেশেরই কাতেরিনা সিনিয়াকোভা। ফাইনালে তাঁদের প্রতিপক্ষ ছিল গতবারের ফরাসি ওপেন সিঙ্গলস চ্যাম্পিয়ন ইগা সোয়াতেক ও বেথানি মাটেক-স্যান্ডসের জুটি, তাঁরা একসঙ্গে এই নিয়ে তৃতীয় টুর্নামেন্ট খেলতে নেমেছিলেন। দ্বিতীয় বাছাই ক্রেজসিকোভা-সিনিয়াকোভা জুটি আজ জয় পেল রীতিমতো দাপট দেখিয়েই। প্রথম সেটে এক সময় ৫-১-এ এগিয়ে ছিলেন তাঁরা। এই সেটে জয় চলে আসে ৪৩ মিনিটে। খেতাব জয় নিশ্চিত হয় ১ ঘণ্টা ১৪ মিনিটের লড়াই শেষে।

২০১৮ সালেও ফরাসি ওপেন ডাবলস খেতাব জিতেছিল এই চেক জুটি। রোলাঁ গারোয় এটি তাঁদের দ্বিতীয় ডাবলস খেতাব। এই চেক জুটি এখানে ২০১৩ সালে জুনিয়র ডাবলসেও চ্যাম্পিয়ন হয়েছিল। অস্ট্রেলীয় ওপেনে আবার গত তিন বছর ধরে টানা মিক্সড ডাবলস খেতাব জয়ের স্বাদ পেয়েছেন ক্রেজসিকোভা। তবে একই গ্র্যান্ড স্ল্যামে পরপর দুই দিন দুটি খেতাব জয় নিঃসন্দেহে তাঁর কাছে স্পেশ্যাল হয়ে থাকল।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Barbora Krejcikova Became The First Woman Since 2000 To Sweep Both Singles And Doubles Title At Roland-Garros. Krejcikova-Siniakova Duo Beat Swiatek and Mattek-Sandsthanks In French Open Doubles Final.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X