• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় লকডাউন ভারত: নাগরিকদের কাছে দিনমজুরদের জন্য সাহায্যের আবেদন সানিয়া মির্জার

  • |

করোনার গ্রাসে ভারত। মঙ্গলবার বিকেল পর্যন্ত দেশে ৫১১ জন আক্রান্ত। মৃত্যু হয়েছে ১০ জনের। এই পরিস্থিতিতে আগামী ৩১ মার্চ পর্যন্ত দেশজুড়ে বিভিন্ন রাজ্যে এখন লক ডাউন পরিস্থিতি। দেশের অন্য রাজ্যগুলির মতো হায়দরাবাদেও একই পরিস্থিতি তৈরি হয়েছে।

রুটিরুজি বন্ধে সমস্যায় দিনমজুররা

রুটিরুজি বন্ধে সমস্যায় দিনমজুররা

করোনার বিরুদ্ধে কঠিন লড়াইয়ে লকডাউন অবস্থায় সরকারের পক্ষ থেকে নাগরিকদের গৃহবন্দি থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এই পরিস্থিতিতে রুটিরুজি বন্ধের কারণে সমস্যায় হাজার হাজার দিনমজুর পরিবার। এবার দিনমজুরদের সাহায্যের জন্য এগিয়ে এলেন ভারতীয় মহিলা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা।

সানিয়ার অনুরোধ

সানিয়ার অনুরোধ

দেশজুড়ে লকডাউন বা কারফিউ চলায় আর্থিকভাবে দিনমজুররা ক্ষতির মুখে পড়েছেন। সেই নিয়ে এক সোশ্যাল মিডিয়া বার্তায় সমাজের ধনী ব্যক্তিদের সাহায্যের জন্যে এগিয়ে আসতে আহ্বান করেছেন সানিয়া।

কী বললেন সানিয়া

কী বললেন সানিয়া

সানিয়া বলেন, 'বিশ্বের প্রতিটি দেশ এখন করোনার বিরুদ্ধে লড়াইয়ে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। ভারতেও একই পরিস্থিতি তৈরি রয়েছে। আমরা ভাগ্যবান যারা গৃহবন্দি অবস্থায় দুবেলা অন্ন খেতে পাচ্ছি। অনেকেই এমন পরিস্থিতির সামনে দাঁড়িয়ে নেই। দিনমজুরদের প্রতিদিন রোজগার করে অন্নের সংস্থান করতে হয়। এই পরিস্থিতিতে আমাদের মতো সক্ষম মানুষদের তাদের পাশে যতটা সম্ভব সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া উচিত।'

এনজিওর পোস্ট শেয়ার করলেন সানিয়া

এনজিওর পোস্ট শেয়ার করলেন সানিয়া

সাফা নামের এক এনজিও সংস্থার উদ্যোগকে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে, দিনমজুর মানুষের পাশে থাকা জন্য সানিয়া বার্তা দিয়েছেন। সেই সঙ্গে সাধারণ মানুষদের থেকে এই সাহায্যের জন্য ডোনেশন দেওয়ার অনুরোধ করেছেন টেনিস তারকা।

English summary
Indian tennis star Sania Mirza Steps forward for raising fund for daily wage workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X