• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যুক্তরাষ্ট্র ওপেনের মূলপর্বে ভারতের সুমিত, প্রথম রাউন্ডে প্রতিপক্ষ ফেডেরার

বিশ্বের ১৯০ নম্বর ভারতের সুমিত নাগাল যুক্তরাষ্ট্র ওপেনের মূলপর্বে খেলার যোগ্যতা অর্জন করলেন। টুর্নামেন্টের প্রথম রাউন্ডেই বিশ্বের তিন নম্বর টেনিস তারকা তথা লেজেন্ড রজার ফেডেরার মুখোমুখি হবেন ভারতীয় তরুণ। একই সঙ্গে দেশের সবচেয়ে কনিষ্ঠ হিসেবে গ্র্যান্ড স্ল্য়ামে খেলার যোগ্যতা অর্জন করে রেকর্ডও গড়লেন সুমিত।

যুক্তরাষ্ট্র ওপেনের মূলপর্বে ভারতের সুমিত, প্রথম রাউন্ডে প্রতিপক্ষ ফেডেরার

নিউ ইয়র্কে যুক্তরাষ্ট্র ওপেনের যোগ্যতা অর্জন পর্বে শনিবার ব্রাজিলের জোয়াও মেনেজেসকে ৫-৭, ৬-৪, ৬-৩ গেমে হারিয়ে প্রতিযোগিতার মূল পর্বে পৌঁছন সুমিত। যদিও ম্যাচের শুরুটা খুব একটা ভালো হয়নি জুনিয়র উম্বলডন চ্যাম্পিয়নের। ছন্দের অভাবে প্রথম সেট তিনি হেরে যান। দ্বিতীয় সেটেও ১-৪ গেমে পিছিয়ে পড়েন ভারতের উঠতি টেনিস তারকা। সেখান থেকেই ব্রাজিলিয় প্রতিপক্ষের দুটি সার্ভিস ব্রেক করে ওই সেট জেতেন সুমিত। তৃতীয় সেটে পুরোপুরি ছন্দ ফিরে পাওয়া ভারতীয় তরুণকে আর আটকানো যায়নি।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Quite the reaction by Sumit Nagal to qualify for the <a href="https://twitter.com/hashtag/usopen?src=hash&ref_src=twsrc%5Etfw">#usopen</a> <a href="https://t.co/uQc87UdCJN">pic.twitter.com/uQc87UdCJN</a></p>— Matthew 🗽🧽 (@MRisingStar18) <a href="https://twitter.com/MRisingStar18/status/1165004507123769344?ref_src=twsrc%5Etfw">August 23, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

চলতি মাসের ২৬ তারিখ অর্থাৎ সোমবার থেকে শুরু হচ্ছে যুক্তরাষ্ট্র ওপেন। প্রতিযোগিতার দ্বিতীয় দিন অর্থাৎ ২৭ অগাস্ট টেনিস লেজেন্ড রজার ফেডেরারের বিরুদ্ধে লড়াই করতে দেখা যাবে ভারতের সুমিত নাগালকে। সোমদেব দেব বর্মন, ইয়ুকি ভামরি, সাকেত মায়নেনি ও প্রাঞ্জনেশ গুন্নেসওয়ারানের পর গ্র্যান্ড স্ল্যাম খেলতে চলা সুমিতের জন্য গর্বিত ভারতীয় টেনিস মহল।

English summary
India's Sumit Nagal qualifies for US Open, will face Roger Federer in 1st round
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X