• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত দুই টেনিস তারকা, কেন কাঠগড়ায় নোভাক জকোভিচ

  • |

করোনার করাল গ্রাসে কাঁপছে বিশ্ব। ভাইরাস থাবার থর হরিকম্প পরিস্থিতি। এর মাঝে এবার টেনিস দুনিয়ায় জোড়া করোনা থাবা। বুলগেরিয়ান টেনিস তারকা গ্রিগর দিমিত্রভ করোনায় আক্রান্ত হয়েছেন। দিমিত্রভের করোনা আক্রান্ত হওয়ার কয়েক ঘন্টা পরেই আরও টেনিস তারকা করোনায় আক্রান্ত হন।

করোনায় আক্রান্ত কোরিচ

করোনায় আক্রান্ত কোরিচ

বুলগেরিয়ান টেনিস তারকার রিপোর্ট পজিটিভ আসার পরই কোরিচ কোভিড-১৯ টেস্ট করান। রিপোর্টে তারও করোনা ভাইরাস পসিটিভ মিলেছে। শনিবার দিমিত্রভের বিরুদ্ধে বোরনা কোরিচ প্রদর্শনী মূলক ম্যাচ খেলেন।

ফ্যানেদের সতর্ক হতে বললেন টেনিস তারকা

ফ্যানেদের সতর্ক হতে বললেন টেনিস তারকা

সোশ্যাল মিডিয়ায় এরপর কোরিচ টুইট করে নিজের করোনা আক্রান্ত খবর জানান। সেই সঙ্গে পোস্টে তিনি লিখেছেন,গত কয়েকদিন যারা তাঁর সংস্পর্শে এসেছেন তারা সতর্ক থাকতে পরীক্ষা করে নিতে পারেন।

কাঠগড়ায় সার্বিয়ান টেনিস তারকা নোভাক জোকোভিচ

কাঠগড়ায় সার্বিয়ান টেনিস তারকা নোভাক জোকোভিচ

দিমিত্রভের পর কোরিচ করোনা আক্রান্ত হওয়ায় কাঠগড়ায় সার্বিয়ান টেনিস তারকা নোভাক জোকোভিচ। করোনা ভাইরাসের উদ্বেগের কারণে ফুটবল বাদ দিলে বিশ্বজুড়ে এখনও কোনও খেলা শুরু হয়নি। সেখানে আন্তর্জাতিক টেনিস স্থগিত রয়েছে। আন্তর্জাতিক টেনিস শুরু হওয়ার আগে প্রদর্শনী টেনিস টুর্নামেন্ট আদ্রিয়া ট্যুরের আয়োজন করেছিলেন জোকোভিচ। বিশ্ব মহামারির মাঝে কেন এমন ঝুঁকি নেওয়া হল সেই নিয়ে ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে।

করোনা আবহে টুর্নামেন্ট আয়োজন করা নিয়ে উঠছে প্রশ্ন

করোনা আবহে টুর্নামেন্ট আয়োজন করা নিয়ে উঠছে প্রশ্ন

এমনকী করোনা নিয়ে সর্তকতা অবলম্বন না করেই টেনিস খেলা হয়েছে বলেও বিভিন্ন মহল থেকে অভিযোগ আসছে। করোনা পরিস্থিতিতে টুর্নামেন্ট আয়োজন করা নিয়ে অজি টেনিস তারকা নিক কিরগিওস তোপ দেগেছেন।

জোকোভিচের কোভিড টেস্টও করা হবে

জোকোভিচের কোভিড টেস্টও করা হবে

যদিও টুর্নামেন্ট থেকে দুই তারকার কোভিড ধরা পরার পর রবিবার জোকোভিচ বনাম রুবলভের ম্যাচ বন্ধ রাখা হয়েছে। জোকোভিচের কোভিড টেস্টও করা হবে।

অনন্য রেকর্ড গড়ল মহিলাদের ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ, ঘটল নজিরবিহীন ঘটনা

English summary
Grigor Dimitrov, Coric test Corona positive,Novak Djokovic Faces Fans' Ire for hosting tennis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X