• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জার্মান টেনিস কিংবদন্তি বরিস বেকারের আড়াই বছরের কারাদণ্ড

Google Oneindia Bengali News

জার্মান টেনিস কিংবদন্তি বরিস বেকারকে শেষ অবধি কারাবাসের নির্দেশ দিল লন্ডনের আদালত। সম্পত্তি লুকিয়ে রাখার অভিযোগ প্রমাণিত হয়েছে বরিসের বিরুদ্ধে। বরিস দেউলিয়া ঘোষণা হওয়ার পর জানা গিয়েছে যে এই সম্পত্তি লুকানো ছিল। এই মাসের শুরুতে ব্রিটেনের আইন অনুযায়ী দোষী সাব্যস্ত হয়েছিলেন বরিস। প্রমাণিত হয় যে বরিস বেকার ২০১৭ সালে দেউলিয়া ঘোষিত হওয়ার পরে প্রাক্তন স্ত্রী বারবারা ও অপর স্ত্রী শার্লিকে টাকা ট্রান্সফার করেছেন।

জার্মান টেনিস কিংবদন্তি বরিস বেকারের আড়াই বছরের কারাদণ্ড

বিচারক বরিস বেকারকে রায় শোনানোর সময় বলেন যে, আপনি নিজের দোষ স্বীকার করেননি এবং অনুতপ্তও নন। পরে বিচারক বরিস বেকারকে আড়াই বছরের কারাদণ্ডের নির্দেশ দেন।

ছয়বারের গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী বরিস বেকারের বিরুদ্ধে অভিযোগ ছিল যে, নিজের সম্পত্তি থাকা সত্ত্বেও নিজেকে দেউলিয়া ঘোষণা করেন বরিস। তার আগে কয়েক লক্ষ পাউন্ড ঋণ নিয়েছিলেন বরিস। পরে জানা যায়, গোপনে নিজের স্ত্রীর অ্যাকাউন্টে পাউন্ড পাঠিয়েছেন বরিস।

বরিস বেকার মাত্র ১৭ বছর বয়সে প্রথম গ্র্যান্ড স্ল্যাম জেতেন। তিনি তিনটি উইম্বলডন, দুটি অস্ট্রেলিয়ান ওপেন ও একটি যুক্তরাষ্ট্র ওপেন জিতেছেন। বরিস তাঁর সময়ে পুরুষদের ব়্যাঙ্কিংয়ে শীর্ষ স্থানাধিকারী ছিলেন।

English summary
German tennis great Boris Becker gets jail sentence after bankruptcy trail in London
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X