• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৪ সেটের লড়াই শেষে দুর্দান্ত জয়, ফরাসি ওপেন ২০২০-এর সেমিফাইনালে জকোভিচ

চার সেটের থ্রিলার লড়াইয়ে শেষে জয় হল নোভাক জকোভিচের। ফরাসি ওপেনের হাড্ডাহাড্ডি কোয়ার্টার ফাইনালে স্পেনের পাবলো কারেনো বুস্তাকে হারালেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা। টুর্নামেন্টের সেমিফাইনালে পৌঁছে খেতাব জয়ের সম্ভাবনা জিইয়ে রাখলেন জোকা।

৪ সেটের লড়াই শেষে দুর্দান্ত জয়, ফরাসি ওপেন ২০২০-এর সেমিফাইনালে জকোভিচ

টানা ১১তম বার ফরাসি ওপেনের কোয়ার্টার ফাইনালে পৌঁছনো নোভাক জকোভিচ, এই পর্যায়ের মোকাবিলা পিছিয়ে থেকেই শুরু করেন। ৬-৪ গেমে বিশ্বসেরা টেনিস তারকার বিরুদ্ধে প্রথম সেট জেতেন স্পেনের কারেনো বুস্তা। তবে অভিজ্ঞতায় ভর করে দ্বিতীয় সেটেই ফিরে আসেন সার্বিয়ান তারকা। ওই সেট ৬-২ গেমে জেতেন জকোভিচ। বিশ্বের ১৫ নম্বর টেনিস তারকার বিরুদ্ধে শেষ দুটি সেট ৬-৩, ৬-৪ গেমে জিতে ফরাসি ওপেনের সেমিফাইনালে পৌঁছে যান নোভাক।

ফরাসি ওপেনের অন্য কোয়ার্টার ফাইনালে রাশিয়ার আন্ড্রে রুবলেভকে ৭-৫, ৬-২ ও ৬-৩ সেটে হারিয়েছেন গ্রিসের স্টেফানোস সিটসিপাস। টুর্নামেন্টের সেমিফাইনালে নোভাক জকোভিচের বিরুদ্ধে খেলতে নামবেন পঞ্চম বাছাই। অন্য সেমিফাইনালে কিংবদন্তি রাফায়েল নাদালের সঙ্গে মোকাবিলা হবে আর্জেন্টিনার দিয়েগো স্কোয়ার্টজম্যানের।

কোনও অঘটন না ঘটলে ফরাসি ওপেন ২০২০-র ফাইনালে হয়তো ফের মুখোমুখি হতে পারেন রাফায়েল নাদাল ও নোভাক জকোভিচ। ক্লে-কোর্টের রাজার সঙ্গে বিশ্বের এক নম্বর তারকার মধ্যে হাড্ডিহাড্ডি লড়াই হবে বলে আশা টেনিস প্রেমীদের। ফরাসি ওপেনে এর আগেও মুখোমুখি হয়েছেন দুই তারকা। প্রতিবারই একে অপরকে টেক্কা দিয়েছেন নাদাল ও জকোভিচ। এবারও সেমিফাইনালে গণ্ডি পেরোতে পারলে ফের বিশ্বসেরাদের লড়াই প্রত্যক্ষ করবে টেনিস মহল।

English summary
French Open 2020 : Novak Djokovic enters into the semi final
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X