• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আতঙ্ক এবার টেনিস টুর্নামেন্টে: পিছিয়ে গেল ফরাসি ওপেন

  • |

ক্রিকেট ফুটবলের পর এবার টেনিস টুর্নামেন্টে করোনা থাবা। করোনার সংক্রমণ থেকে বাঁচতে স্থগিত হল বছরের দ্বিতীয় গ্র্যান্ডস্ল্যাম টুর্নামেন্ট।

কোন টুর্নামেন্ট স্থগিত

কোন টুর্নামেন্ট স্থগিত

টেনিসের ফরাসি ওপেন টুর্নামেন্ট করোনার কারণে স্থগিত হল। উল্লেখ্য রোঁলা গাঁরো টুর্নামেন্ট বা ফরাসি ওপেন ১২৯ বছর পুরনো ঐতিহ্যশালী টেনিস টুর্নামেন্ট।

টুর্নামেন্টে নির্ধারিত সূচি

টুর্নামেন্টে নির্ধারিত সূচি

নির্ধারিত সূচি অনুযায়ী ফরাসি ওপেন ২৪ মে থেকে শুরু হওয়ার কথা ছিল। টুর্নামেন্টের ফাইনাল ছিল ৭ জুন। বিশ্বজুড়ে করোনার প্রকোপের কথা মাথায় রেখে এই টুর্নামেন্ট এখন স্থগিত রাখা হল।

কবে হবে ফরাসি ওপেন

কবে হবে ফরাসি ওপেন

২০২০ সালেই বছরের শেষ দিকে অর্থাৎ সেপ্টেম্বর-অক্টোবরে ফরাসি ওপেনের আসর বসবে বলে জানানো হয়েছে। নতুন সূচি অনুযায়ী ২০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর টুর্নামেন্ট হবে। খেলোয়াড়, টুর্নামেন্টের আয়োজক, সাপোর্ট স্টাফ থেকে শুরু করে দর্শকদের স্বাস্থ্যের নিরাপত্তার কারণে এই টুর্নামেন্ট পিছিয়ে দেওয়া হয়েছে বলে ফরাসি টেনিস সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে।

করোনায় ইউরোপ জুড়ে ভয়াল দশা

করোনায় ইউরোপ জুড়ে ভয়াল দশা

চিনের পর ইউরোপ এখন করোনার কেন্দ্র বলা যেতে পারে। ইউরোপের একাধিক দেশে করোনা থাবা বসিয়েছে। বিশেষ করে ইতালিতে মৃত্যুর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। ১৭ মার্চ পর্যন্ত ইউরোপে ২৭৬৪ জন প্রাণ হারিয়েছেন। যার মধ্যে ইতালিতে মৃত্যের সংখ্যা ২১৫৮ জন। এই কারণে ইউরোপের প্রথম সারির সব ফুটবল টুর্নামেন্ট স্থগিত ঘোষণা করে দেওয়া হয়েছে।

 ফ্রান্সে কী অবস্থা

ফ্রান্সে কী অবস্থা

ইতালির পর ইউরোপের ফ্রান্সও দারুণ ক্ষতির মুখে পড়েছে। ফ্রান্সে ৬৩৩৩ জন করোনা ভাইরাস আক্রান্তের খবর পাওয়া গিয়েছে। যেখানে ১৪৮ জনের মৃত্যু হয়েছে এবং ১২ জন প্রাণে বেঁচেছেন। করোনায় গ্রাসে ফ্রান্সের এই দুঃসময়ে তাই ফরাসি ওপেন টুর্নামেন্ট পিছিয়ে দেওয়া হল।

English summary
coronavirus crisis :French Open 2020 has pushed behind to September-October due to the Corona
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X