• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই নিয়ে কী বললেন সানিয়া মির্জা

  • |

ক্রিকেট, ফুটবলের পর করোনা আতঙ্ক থাবা বসিয়েছে টেনিস দুনিয়াতেও। ইতিমধ্যেই ফরাসি ওপেনের সূচিতে পরিবর্তন করা হয়েছে। পাশাপাশি ইংল্যান্ডের উইম্বলডন ওপেনের সূচিও এক মাসের জন্য পিছিয়ে যেতে পারে বলে সম্ভাবনা তৈরি হয়েছে। এই পরিস্থিতিতে করোনা নিয়ে এবার মুখ খুললেন ভারতীয় মহিলা টেনিস আইকন সানিয়া মির্জা।

করোনা নিয়ে কী বললেন সানিয়া

করোনা নিয়ে কী বললেন সানিয়া

৬ টি গ্র্যান্ডস্ল্যামের মালিক সানিয়া জানিয়েছেন, এখন বিশ্বকে করোনা থাবা থেকে বাঁচানোর সময়। এখন টুর্নামেন্ট পিছিয়ে দেওয়া নিয়ে অযথা বিতর্ক তৈরি করার সময় নয়। করোনা থাবায় বিশ্ব বাঁচার উপায় খুঁজছে।সর্বপরি আমরা ফ্যানেদের বিনোদন দিতেই তো টেনিস খেলি। বিশ্বে করোনা যে আকার ধারণ করতে, তাতে কঠিন সময়ের মধ্যে দিয়ে আমরা যাচ্ছি এটা আমাদের মেনে নিতেই হবে। এই অবস্থায় কোর্টে নেমে টেনিস খেলা চলে না।

ফরাসি ওপেন পিছিয়ে কবে

ফরাসি ওপেন পিছিয়ে কবে

করোনা ভাইরাসের কারণে ফরাসি ওপেন পিছিয়ে সেপ্টেম্বরে করা হয়েছে। সেই নিয়ে টেনিস তারকাদের একাংশের মধ্যে অবশ্য চাপা ক্ষোভের জন্ম নিয়েছে। ফরাসি ওপেন পিছিয়ে দেওয়া নিয়ে সংশ্লিষ্ট অন্যদেশের ফেডারেশনগুলির সঙ্গে কোনও আলোচনা না করার কারণেই এই ক্ষোভ। সানিয়া যদিও মনে করছেন ফরাসি ওপেন পিছিয়ে দেওয়া একেবারেই সঠিক সিদ্ধান্ত। করোনার কারণে যে পরিস্থিতি তৈরি হয়েছে। তাতে আলোচনার করার মতো সময় পরে নেই। প্রসঙ্গত শোনা গিয়েছে রাফায়েল নাদাল বা রজার ফেডেরারের মতো কিংবদন্তিদের সঙ্গে ফরাসি ওপেন পিছিয়ে দেওয়া নিয়ে নাকি তৈরি আলোচনা না করেই সিদ্ধান্ত নেওয়া হয়। সেক্ষেত্রে সেপ্টেম্বর-অক্টোরবে ফ্রেঞ্চ ওপেনের সূচির সঙ্গে এটিপি টুর্নামেন্টের সূচির সংঘাত হতে চলেছে।

সানিয়া আরও বলেন

সানিয়া আরও বলেন

শুধু টেনিস নয়,বিশ্বের ক্রীড়াসূচিতে সব বড় টুর্নামেন্টই স্থগিত হয়েছে। এখন তাই আমাদের করোনার বিরুদ্ধে লড়াই করে আগে পরিস্থিতির উন্নতি করতে হবে। সেটাই আমাদের প্রথম ও প্রধান লক্ষ্য হওয়া উচিত।

অন্য খেলায় কী প্রভাব জেনে নিন

অন্য খেলায় কী প্রভাব জেনে নিন

উল্লেখ্য এখন পর্যন্ত ভারতীয় ক্রিকেটে আইপিএল, পাকিস্তানের পিএসএল, ফুটবলের কোপা আমেরিকা, ইউরো কাপ সহ ইউরোপের আন্তর্জাতিক মানের সব বড় টুর্নামেন্ট করোনার কারণে স্থগিত হয়েছে।

English summary
Corona Pandemic: What Indian Tennis Star Sania Mirza say on Covid 19 virus outbreak
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X