• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইউএস ওপেনে কোর্টের মাঝে টি শার্ট বদলে বিতর্কে ফরাসি তারকা

এমনিতেই চলতি ইউএস ওপেনে প্রচন্ড গরমে অস্থির খেলোয়াড়েরা। প্রায় প্রতিটি ম্যাচেই দেখা যাচ্ছে কুলিং ব্রেক নিচ্ছেন বিভিন্ন তারকা। অ্যান্ডি মারে থেকে নোভাক জোকোভিচ সকলকেই দেখা গিয়েছে ম্যাচের মাঝে কিছু সময়ের জন্য বিশ্রাম নিতে, যাতে শেষ পর্যন্ত ম্যাচে টিকে থাকতে পারেন তাঁরা।

ইউএস ওপেনে কোর্টের মাঝে টি শার্ট বদলে বিতর্কে ফরাসি তারকা

কিন্তু এই রকমই এক হিট ব্রেকে বিতর্ক তৈরি করলেন ফরাসি টেনিস খেলোয়াড় আলিজ কর্নেট। প্রচন্ড গরমের কারণে কিছু সময়ের জন্য কোর্টের বাইরে যান কর্নেট। কিন্তু তার পর যখন তিনি কোর্টে ফেরেন দেখেন নিজের শার্ট ঠিক মতো পরা হয়নি তাঁর। সেই সময়ই শার্ট খুলে ফের তা ঠিক ভাবে পরে নেন এই ফরাসি তারকা। যদিও অন্তর্বাস পরেই ছিলেন তিনি।

ইউএস ওপেনে কোর্টের মাঝে টি শার্ট বদলে বিতর্কে ফরাসি তারকা

ওয়ার্ল্ড টেনিস অ্যাসোসিয়েশনের রুলবুক অনুযায়ী পরুষ টেনিস খেলোয়াড়েরা কোর্টের মধ্যে খালি গা হয়ে থাকতে পারলেও বা কোর্টের মধ্যে টি শার্ট বদল করতে পারলেও মহিলারা এই কাজ করতে পারেন না। কর্নেটকে এই আচরণের জন্য চেয়ার আম্পায়ার 'আনস্পোর্টনম্যান লাইক কন্ড্যাক্ট'-এর আওতায় ফেলে এই কাজ করার জন্য শাস্তি দেন।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">French player Alize Cornet handed a court violation @ <a href="https://twitter.com/hashtag/USOpen?src=hash&ref_src=twsrc%5Etfw">#USOpen</a> for briefly removing & adjusting her shirt in blistering heat, while Djokovic can sit topless with no penalty!<br>The disparity between male & female players sometimes is unbelievable.<a href="https://twitter.com/hashtag/USOpen2018?src=hash&ref_src=twsrc%5Etfw">#USOpen2018</a><a href="https://t.co/JoXz0yV6Zn">pic.twitter.com/JoXz0yV6Zn</a></p>— AlexCam (@followalexcam) <a href="https://twitter.com/followalexcam/status/1034776356536705024?ref_src=twsrc%5Etfw">August 29, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

এর পরই কর্নেটকে শাস্তি দেওয়ার বিরুদ্ধে প্রতিবাদ করা হয় টুইটারে। পরে চাপের মুখে ইউনাইটেড স্টেটস টেনিস অ্যাসোসিয়েশের পক্ষ থেকে জানান হয়, কোর্টের মধ্যে প্লেয়াররা জামা বদল করলে তা কোনও অপরাধ হিসেবে দেখা হয় না। কর্নেটের বিরু্দধে আনস্পোর্টনম্যান লাইক কন্ড্যাক্টের যে চার্চ আনা হয়েছিল সেই বিষয়ে আমর দুঃখিত। পরবর্তি সময়ে এই রকম হবে না এই বিষয়ে আমরা নিশ্চিত করতে পারি।

English summary
US Open created a huge stir as French Tennis player Alize Cornet took off her shirt for a brief period of time.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X