• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জকোভিচ সহ ৪ টেনিস তারকা করোনা আক্রান্ত হওয়ায় বন্ধ অভিশপ্ত আদ্রিয়া ট্যুর

সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ। আক্রান্ত হয়েছেন আরও তিন টেনিস তারকা ও জকোভিচের ফিটনেস কোচ। যে টেনিস টুর্নামেন্ট থেকে ছড়িয়েছে সংক্রমণ, সেই অভিশপ্ত আদ্রিয়া ট্যুর অবশেষে বন্ধই করে দিতে হল। জকোভিচের ভাই জর্জে এই খবর ঘোষণা করেছেন।

আক্রান্ত টেনিস তারকা

আক্রান্ত টেনিস তারকা

গত শনিবার বেলগ্রাদে হওয়া আদ্রিয়া ট্যুরের এক প্রদর্শনী ম্যাচে বুলগেরিয়ান টেনিস তারকা গ্রিগর দিমিত্রভের মুখোমুখি হয়েছিলেন ক্রোয়শিয়ার বোরনা কোরিচ। দু-জনেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। একই টুর্নামেন্টে অংশ নেওয়া সার্বিয়ান টেনিস তারকা ভিক্টর ট্রোইকিও নিজেকে করোনা আক্রান্ত বলে দাবি করেছেন। জানিয়েছেন, তাঁর অন্তঃস্বত্ত্বা স্ত্রীর শরীরেও বাসা বেঁধেছে মারণ ভাইরাস।

করোনা আক্রান্ত জোকা

করোনা আক্রান্ত জোকা

আদ্রিয়া ট্যুরে খেলা চতুর্থ টেনিস খেলোয়াড় হিসেবে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন উদ্যোক্তা তথা বিশ্বের এক নম্বর তারকা নোভাক জকোভিচ। তাঁর স্ত্রীও সংক্রমিত হয়েছেন বলে জানিয়েছেন সার্বিয়ান তারকা নিজে। জকোভিচের ফিটনেস কোচ মার্কো পানিচির কোভিড-১৯ টেস্ট রিপোর্টও পজিটিভ এসেছে বলে জানানো হয়েছে। আদ্রিয়া ট্যুর থেকেই যে এই পরিণতি, তা কার্যত মেনে নিয়েছেন জোকা। তবে স্বচ্ছ হৃদয়েই তিনি ওই টুর্নামেন্ট আয়োজন করেছিলেন বলে টুইট বার্তায় দাবি বিশ্বের এক নম্বর টেনিস তারকার।

কাঠগড়ায় আদ্রিয়া ট্যুর

কাঠগড়ায় আদ্রিয়া ট্যুর

করোনা ভাইরাসের উদ্বেগের মধ্যে ফুটবল বাদে বিশ্বের কোনও ক্রীড়া ইভেন্ট এখনও শুরু হয়নি। স্থগিত রয়েছে আন্তর্জাতিক টেনিস। তার মধ্যে প্রদর্শনী টেনিস টুর্নামেন্ট আদ্রিয়া ট্যুরের আয়োজন করেছিলেন বিশ্বের এক নম্বর তারকা নোভাক জোকোভিচ। এই কঠিন পরিস্থিতিতে আদ্রিয়া ট্যুর আয়োজন করার প্রয়োজনীয়তা নিয়েও প্রশ্ন উঠেছে। শুরু হয়েছে বিতর্ক।

বন্ধ টুর্নামেন্ট

বন্ধ টুর্নামেন্ট

একের পর এক টেনিস তারকা ও তাঁদের পরিবারের সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়ায় আর কোনও ঝুঁকি নিতে চায়নি আদ্রিয়া ট্যুরের উদ্যোক্তরা। নোভাক জকোভিচের ভাই জর্জে ব্যথীত হৃদয়ে জানিয়েছেন, দুঃস্থ মানুষদের জন্য তহবিল গঠনের উদ্দেশে শুরু হওয়া এই টুর্নামেন্ট তাঁরা বন্ধ করে দিতে বাধ্য হয়েছেন।

English summary
Adria Tour has called off as Novak Djokovic and four others test positive for COVID-19
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X