এখনও সিন্ধুকে ছুঁতে পারেননি বিরাট, বিস্ফোরক মন্তব্য প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

দক্ষিণ আফ্রিকা -য় পৌঁছে গেছে ভারতীয় দল। ৫ জানুয়ারি থেকে শুরু মেগা এনকাউন্টার। ঘরের মাঠে দাপট দেখানো সিংহরা এবার বিদেশের মাটিতে নিজেদের প্রমাণের লক্ষ্যে। ভারতের সমস্ত প্রাক্তনরাই জানিয়ে দিয়েছেন এই সিরিজ ভারতীয় দলের অ্যাসিড টেস্ট।

এখনও সিন্ধুকে ছুঁতে পারেননি বিরাট, বিস্ফোরক মন্তব্য প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের

[আরও পড়ুন:ফের বিপাকে সুশীল কুমার, এবার দায়ের এফআইআর ]

ব্যতিক্রম নন বিষেণ সিং বেদিও। বিভিন্ন সময়ে বেদি ভারতীয় দলের পারফরম্যান্স নিয়ে ক্লিনিকাল হন, এমনকি ক্রিকেটারদের পারফরম্যান্স নিয়েও বেশ ভালোই কাঁটা ছেঁড়া করেন তিনি। এবার তিনি বিরাট কোহলিকে নিয়ে মুখ খুললেন। তাঁর মতে পিভি সিন্ধুর মতো সাফল্য অর্জন করতে পারেননি বিরাট।

কেন একথা বলেছেন তার যুক্তিও দিয়েছেন বিষেণ সিং বেদি। তিনি বলেছেন সিন্ধু বিশ্বের সেরাদের বিরুদ্ধে নিয়মিত সেরা পারফরম্যান্স দিয়ে প্রমাণ করেছেন নিজের দক্ষতা। এবার বিরাটেরও নিজেকে প্রমাণ করার সময়। তিনিও যে সেরা সেটা সত্যিই প্রমাণিত হবে যদি দক্ষিণ আফ্রিকার মত ভালো দলের বিরুদ্ধে সেরাটা দিতে পারলে।

এদিকে বিরাট যদি সিন্ধুর সাফল্য ছুঁতে চান তাহলে তাঁকে রীতিমতো লড়াই করতে হবে। বেদি বলেছেন, 'ও বিশ্বসেরাদের সঙ্গে অনেকদিন ধরে লড়াই করছে। তবে কোহলি এবার প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়বে। দক্ষিণ আফ্রিকা সফর বিরাট কোহলির জন্য পরীক্ষা। '

এদিকে দক্ষিণ আফ্রিকা সফরে পাড়ি জমানোর আগে ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী আত্মবিশ্বাসী ছিলেন তাঁর ছেলেরা ভালো পারফরম্যান্স করবে সেই বিষয়ে। এদিকে বিরাটও জানিয়েছিলেন তাঁরা এই চ্যালেঞ্জের জন্য মুখিয়ে রয়েছেন।

বিমানবন্দরে রেখেই ভারতীয় দলের সঙ্গে যোগ দিতে দক্ষিণ আফ্রিকা যেতে হয় তাঁকে।

[আরও পড়ুন:ধাওয়ানের পর এবার পিটারসন, এমিরেটসের বিরুদ্ধে তোপ দাগলেন ইংলিশ তারকা ]

English summary
Virat Kohli has to reach Sindhu's sucess says Bishen Singh Bedi

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.