ফের শিরোনামে সুশীল কুমার, নক্কারজনক মারামারি দুই কুস্তিগিরের সমর্থকদের, দেখুন ভিডিও

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

কুস্তির বাইরে জোর কুস্তি। ফের একবার শিরোনামে সুশীল কুমার। এবার অবশ্য তিনি সরাসরি কোনও গোলযোগ করেননি তাঁর সমর্থকরা জোর গোল বাধান। তাঁদের সঙ্গে পাল্লা দিয়ে গন্ডগোল করেন প্রবীণ রানা।

ফের শিরোনামে সুশীল কুমার, নক্কারজনক মারামারি দুই কুস্তিগিরের

ম্যাটের বাইরেও পৌঁছে যায় ধুন্ধুমার। চেয়ার টেবল ভাঙচুর থেকে ইন্দিরা গান্ধী স্টেডিয়ামের ভিতরে পুরোপুরি নয়ছয় অবস্থা। শুধু যে হাতাহাতিই হয়েছে তাই নয়, কামড়াকামড়ি, রক্তারক্তি অবধি বিষয় গড়ায়। ভারতীয় কুস্তির অন্যতম তারকা সুশীল কুমারের সমর্থকরা পুলিশে অভিযোগ জানান।

দুটি অলিম্পিক্স পদকের মালিক কমনওয়েলথ গেমসের টিকিট যোগাড় করে নিলেন যার জন্য এপ্রিল মাসে অস্ট্রেলিয়া পাড়ি জমাবে দল। প্রবীন রানাও ইতিমধ্যে পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন। তাঁকে নাকি সুশীল কুমারের ফ্যানরা ভয় দেখিয়েছেন যে সামনের মাসের প্রো -রেসলিং লিগে প্রবীণ রানা যেন কোনওভাবেই সুশীল কুমারের বিরুদ্ধে খেলতে না নামেন।

এর আগে সুশীল আর রানা-র লড়াইতে সুশীলই জিতেছিলেন ৭-৩ এ। যা এখনকার অবধি খুবই উতপ্ত লড়াই হিসেবে সার্কিটে পরিচিত। ম্যাচে রেফারিকে সুশীল অভিযোগ জানিয়েছিলেন রানা তাঁর হাত কামড়ে দিয়েছেন। পাশাপাশি চড় থাপ্পড় মারার অভিযোগও করেছিলেন।

এদিকে ফাইনালে সুশীল জিতেন্দর কুমারকে হাড্ডাহাড্ডি লড়াই হয়। এমন সময় হঠাৎই ২০-২৫ জন দর্শক দৌড়তে দৌড়তে রিঙে ঢুকে পড়েন। তারপরই তাঁরা রানাকে প্রচন্ড মারতে থাকেন। নিজের ছোট ভাইকে বাঁচাতে এই সময় আসরে নামেন নবীন। তিনি নিজের ছোট ভাইকে বাঁচাতে চান। তখন তাঁকেই টার্গেট করে নেন আক্রমণকারীরা। নবীনের শরীরে একাধিক চোট আঘাতের চিহ্ন স্পষ্ট দেখা যাচ্ছিল।

গণ্ডগোলের জন্য দু'‌পক্ষই পরস্পরের উপর দোষ চাপিয়েছে। কী কারণে এমন ঘটনা ঘটল, তা এখনও পরিষ্কার নয়। এদিকে সুশীল কুমার ঘটনার কথা জানার পরই বলেছেন, '‌খুবই দুঃখজনক ঘটনা। গভীরভাবে এই ঘটনার বিরোধিতা করছি। অত্যন্ত ভুল কাজ হয়েছে। খেলাধুলায় এই ধরণের ঘটনার কোনও জায়গা নেই।'‌ ‌‌

English summary
Sushil Kumar again jumps into controversy this time it's fighting between two supporter groups

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.