এই টুইটে বিরাটকে মজার ছলে কিছু কী টিপস দিলেন সুনীল ছেত্রী! জানেন কী লিখেছেন তিনি

  • Posted By:
Subscribe to Oneindia News

এই টুইট এক অধিনায়কের প্রতি আরেক অধিনায়কের বার্তা। এক জন ভারতীয় ক্রিকেটের অধিনায়ক অন্যজন ভারতীয় ফুটবলের। আর দুজনেকেই সস্ত্রীক একফ্রেমে বেঁধে ফেলল বিরুষ্কার বিয়ে। মুম্বইতে জাঁকজমক সহকারে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিয়ের অনুষ্ঠানে একাধিক সেলেব্রিটির মধ্যে আমন্ত্রিত ছিলেন ভারতীয় ফুটবল দলের অধিনয়ক সুনীল ছেত্রী ও তাঁর স্ত্রী।

এই টুইটে বিরাটকে মজার ছলে কিছু কী টিপস দিলেন সুনীল ছেত্রী! জানেন কী লিখেছেন তিনি

বিরুষ্কার বিয়ের টুইট ইতিমধ্যেই জিতে গিয়েছে 'গোল্ডেন টুইট' তকমা। আর তাঁদের রিসেপশন ঘিরেও উন্মাদনা রয়েছে সোশ্যাল মিডিয়ায়। আমন্ত্রিতদের ছবির পাশপাশি, আমন্ত্রিতদের টুইটও বেশ জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরকমই একটি টুইট করেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী।

টুইটে একটি ছবি পোস্ট করে সুনীল লেখেন, 'এই ছবিতে ২ জন অধিনায়ক, বাকি দুজন জীবিকা রোজগারে ক্রিকেট আর ফুটবল খেলেন। ... ' সুনীলের এই মজা করে লেখা পোস্ট-এ মূলত তাঁর স্ত্রী মেম ও অনুষ্কাকেই তিনি 'অধিনায়ক' বলে সম্বোধন করেছেন। ফলে বোঝাই যাচ্ছে এক অধিনায়কের প্রতি আরেক অধিনায়কের একটাই বার্তা, ব্যাক্তিগত জীবনে কিন্তু 'ক্যাপ্টেন'-এর আসন একজনরাই দখল করে রাখবেন! নিজেকে আর বিরাটকে নিয়ে সুনীলের এই মশকরায় আপাতত মেতেছে সোশ্যাল মিডিয়াও।

English summary
Indian cricket team's captain Virat Kohli and celebrated Bollywood actress Anushka Sharma have been the cynosure of the social media even before the duo tied the knot. Presumably, Virushka's wedding reception post their wedding was graced by celebrities all around the nation.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.