ফের সার্কিটে ফিরতে চলেছেন সেরেনা, ডিসেম্বরেই ফিরছেন কোর্টে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

১ সেপ্টেম্বর সন্তানের জন্ম দিয়েছেন সেরানা উইলিয়ামস। আর তার ঠিক চার মাস পেরনোর মধ্যেই কোর্টে ফেরার জন্য তৈরি হয়ে গেলেন মহিলা সিঙ্গলসে সবচেয়ে বেশি গ্র্যান্ডস্ল্যামের মালকিন।

ফের সার্কিটে ফিরতে চলেছেন সেরেনা, ডিসেম্বরেই ফিরছেন কোর্টে

এই বছরই ৩০ ডিসেম্বর আবুধাবিতে এক প্রদর্শনী টুর্নামেন্টে সার্কিটে ফিরবেন যুক্তরাষ্ট্রের কন্যা। প্রতিযোগিতার নাম মুবাদালা টুর্নামেন্ট। এতে সেরেনার বিপরীতে খেলবেন লাটাভিয়া থেকে ফরাসি ওপেন চ্যাম্পিয়নশিপ জেতা জেলেনা ওস্তাপেঙ্কো। ৩৬ বছরের সেরেনার কন্যা অ্যালেক্সি অলিম্পিয়া ১ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেছে।

মাতৃত্বকালীন পর্যায় কাটানোর পাশাপাশি অনুশীলনে ফিরছিলেন সেরেনা। আসলে ২০১৮ -র জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেনে খেতাব রক্ষার লড়াইতে নামতে চান সেরেনা, তার আগে এটাকেই প্রস্তুতি মঞ্চ হিসেবে ব্য়বহার করছেন তিনি। ২০১৭ - র অস্ট্রেলিয়ান ওপেনের সময় তিনি সন্তানসম্ভবা ছিলেন। সেই অবস্থাতেই বাজিমাত করেছিলেন ২৩ গ্র্যান্ডস্ল্যামের মালকিন। এবার তাঁর সামনে-র চ্যালেঞ্জ হবে মা হওয়ার পর কোর্টে ফিরে খেতাব ধরে রাখতে পারেন কিন।

এদিকে আবুধাবির এই টু্র্নামেন্টে শুধুমাত্র পুরুষরাই এতদিন অংশ নিতেন। এবার থেকই মেয়েরাও অংশ নিতে চলেছেন এই প্রদর্শনীমূলক টুর্নামেন্টে। এদিকে এবারের অস্ট্রেলিয়ান ওপেন ফের একবার সেরেনা -শারাপোভা দ্বৈরথ দেখার সম্ভবনা রয়েছে। কারণ ডোপিং ব্যান কাটিয়ে সার্কিটে ফিরেছেন রুশ সুন্দরী। অন্যদিকে মাতৃত্বকালীন ছুটি সেষ ফের সেরা হওয়ার লক্ষ্য নিয়ে তৈরি সেরেনা উইলিয়ামস।

English summary
Serena is set to return in court in an exhibition tournament

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.