রিহ্যাব নিয়ে বিরক্ত সানিয়া, চোট ফিরে সারতে লাগবে আরও সময়

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সানিয়া মির্জা-র কোর্টে ফিরতে এখনও সময় লাগবে। অন্তত আরও দু মাস সময় লাগবে টুর্নামেন্টের উপযোগী হিসেবে নিজেকে তৈরি করে নিতে। রিহ্যাব পিরিয়ডে যেমন শারীরিক কষ্টও পাচ্ছেন তেমনিই আবশ্যিক বিশ্রামও নিতে হচ্ছে।

রিহ্যাব নিয়ে বিরক্ত সানিয়া, চোট ফিরে সারতে লাগবে আরও সময়

[আরও পড়ুন:দুর্গাপুজোয় কলকাতা মাতাতে পদ্মাবতী, বাজিমাত হবে তো ]

সানিয়া ছটি গ্র্যান্ডস্ল্যাম খেতাবের মালকিন, ২০১৭-র অক্টোবর থেকে সার্কিটে নেই। ডান হাঁটুতে চোটের জন্য এই মরশুমের প্রথম গ্র্যান্ডস্ল্যামে খেলতে পারেননি। সানিয়া জানিয়েছেন, 'আরও দুটো মাস লাগবে, আমি কোনও টেকনিক্যালিটিসের মধ্যে ঢুকবো না। আমি যদি অস্ত্রোপচারও করি তাহলে সারবে কিনা তার নিশ্চয়তা নেই।'

সানিয়া আরও জানিয়েছেন, 'এই মুহূর্তে চোট ব্যথা রয়েছে যা আমাকে সহ্য করতে হচ্ছে। 'নিজের অনুশীলন পুরোদমে শুরু করার আগে সানিয়া এই কথা জানিয়েছেন।

'আমার হাতের মধ্যে কিছু নেই, তাই আমাকে টেনিস থেকে দূরে থাকতেই হচ্ছে। আমি আর পেন কিলার নিতে পারছি না। একটু ভালো হয়েছে অবস্থা তবে এইভাবে বসে থাকা আর রিহ্যাব করাটাও বিরক্তিকর। '

৩১ বছরের হায়দরাবাদি নিজের রিহ্যাব পার্টের সবচেয়ে কঠিন পরিস্থিতি-র মধ্যে দিয়ে যাচ্ছেন। সানিয়া মির্জা আরও জানিয়েছেন, 'মানসিক চাপ নেওয়াটা একটা বড় বিষয় ,যেমন অস্ট্রেলিয়ান ওপেনে খেলতে না পারাটা। ' শুধু এটুকুই নয়, সানিয়া জানিয়ে দিলেন জোর করে অবসর নেওয়া একটা বিষয় আর নিজের মন থেকে অবসর নেওয়া একটা বিষয়। তবে অবসরের বিষয়ে বললেও নিজেকে সামলে হায়দরাবাদী কন্যা জানিয়েছেন ,এই প্রথমবার তিনি চোটের কবলে পড়েননি। তাই সময় লাগলেও সার্কিটে একইভাবে দাপট দেখাতে পারবেন তিনি।

[আরও পড়ুন:বাইশ গজে ব্ল্যাক ম্যাজিক, পাকিস্তানের নতুন অভিযোগে চাঞ্চল্য ভারতীয় ক্রিকেটে]

English summary
Sania Mirza will be out of circuit for two more months

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.