সানিয়ার টুইট বার্তা শোয়েবকে, ওপেন ফোরামে স্বামীকে যা লিখলেন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

পাকিস্তানের করাচিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টিতে দারুণ পারফরম্যান্স শোয়েব মালিকের। ২৪ বলে ৫১ রান করে ম্যান অফ দ্য ম্যাচ হন তিনি। পাশাপাশি ম্যান অফ দ্য সিরিজ হয়ে পান একটি বাইকও।

সানিয়ার টুইট বার্তা শোয়েবকে, ওপেন ফোরামে স্বামীকে যা লিখলেন

সানিয়া মির্জা এই মুহূর্তে কোনও টুর্নামেন্টে না খেলায় টুইটে বেশ সক্রিয়। স্বামীর সাফল্যে খুশি সানিয়া এরপরই টুইট শুরু করেন। সানিয়া টুইট করে তাঁর বাইকে বেড়াতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন। এরপরই ভাইরাল হয়ে যায় সেই টুইট।

এতেই থামেননি সানিয়া। এরপর যখন দেখেন শোয়েব মালিকের পিছনে শাদাব খান বসে আছেন। তখন আক্ষেপ ভরে সানিয়া বলেন , যাক পিছনের সিট দেখছি ইতিমধ্যেই অন্য কেউ নিয়ে নিয়েছে, কী করা যাবে। আসলে কী আক্ষেপ ভরা কোনও ইঙ্গিত দিতে চেয়েছেন শোয়েবের হায়দরাবাদী স্ত্রী।

যোজন দূরে থাকলেও বউয়ের এই অভিমান ভালোই বুঝেছেন শোয়েব মালিক। সঙ্গে সঙ্গে নেমে পড়েছেন আসরে। জানিয়ে দিয়েছেন , এরকম কোনও ব্যাপারই নয়। স্টেডিয়ামের চক্কর কেটেই শাদাবকে নামিয়ে দিয়েছেন। অর্থাৎ ইঙ্গিত তাঁর ব্যাকসিট ফাঁকাই আছে।

এদিকে শুধু শোয়েবই নন, সানিয়ার মান ভাঙাতে টুইটের রাস্তাই ধরেছেন শাদাব খানও। তিনি আবার তাঁর কাজের জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন।

English summary
Sania Mirza tweets on Shoiab Malik's sucess but in a different manner

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.