Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শূন্যের ধাক্কায় চাপ বাড়ল লিয়েন্ডারের, প্রাক্তনীকে দিতে হতে পারে ১ কোটি টাকা ক্ষতিপূরণ

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

এর আগে নিজের মেয়ের বাবাকে দেখা যায় না বলে অভিযোগ করেছিলেন রেহা পিল্লাই , এবার বললেন তিনি একটা শূন্য দেখতে পাননি। চমক দেওয়ার মতই ঘটনা।

শূন্যের ধাক্কায় চাপ বাড়ল লিয়েন্ডারের, প্রাক্তনীকে দিতে হতে পারে ১ কোটি টাকা ক্ষতিপূরণ

কোর্টের কাছে আবেদন করেছেন রেহা পিল্লাই। অনেক দিন থেকেই লিয়েন্ডার পেজের বিরুদ্ধে সাংসারিক হিংসার কেস করেছেন তাঁর প্রাক্তন পার্টনার রেহা পিল্লাই। এতদিন অবধি তিনি পেজের থেকে ক্ষতিপূরণ বাবদ ১০ লক্ষ টাকা চেয়েছিলেন। কিন্তু এবার সেটাই বদলে গেল।

রেহার দাবি তাঁর আইনজীবী ক্ষতিপূরণ হিসেবে ভুল করে একটা শূন্য কম দিয়ে ফেলেছেন। ফলে যেটা হওয়ার কথা ছিল ১ কোটি, সেটা এখন হয়ে গেছে ১০ লক্ষ টাকা। তবে ভুল শুধরে নতুন করে নিজের ক্ষতিপূরণের আর্জি করেছেন রেহা পিল্লাই।

বান্দ্রা কোর্টে সাংসারিক অশান্তির মামলায় শুনানি চলাকালীন রেহা পিল্লাইয়ের আইনজীবী সংশোধিত ক্ষতিপূরণের আর্জি জানিয়েছেন। ২০১৪ সালে লিয়েন্ডারের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন তাঁর প্রাক্তন পার্টনার। তাঁর অভিযোগ ছিল বাবা হিসেবে লিয়েন্ডার মেয়ের জন্য কোনও দায়িত্ব পালনই করেননি। হঠাৎই তিনি ২০১৩ তে মেয়ের কাস্টডি চাওয়ার আগে মেয়ের স্কুলের টাকা পয়সা দেওয়া শুরু করেছিলেন।

বিভিন্ন সময় রেহা পিল্লাই লিয়েন্ডারের থেকে বিভিন্নরকমের টাকা চেয়েছেন। তার মধ্যে উল্লেখ্য ১.৪৩ কোটি টাকার এককালীন পেমেন্ট। মেয়ের দেখাশুনো করার জন্য প্রতি মাসে ২.৬ লক্ষ টাকা। এরপরও তিনি জানিয়েছেন সাংসারিক অশান্তির জন্য প্রাথমিকভাবে ভুল করে ১০ লক্ষ টাকা চাইলেও সেটা বদলে ১ কোটি টাকা করে দিয়েছেন।

এদিকে এদিন রেহা পিল্লাই মায়ের অসুস্থতার কারণ দেখিয়ে কোর্টে গরহাজির থাকলেও ভেস পেজকে নিয়ে হাজির হয়েছিলেন লিয়েন্ডার পেজ। পেজের আইনজীবী রেহার আইনজীবীর বক্তব্য গ্রহণযোগ্য নয় বলে জানিয়ে দিয়েছেন।

English summary
Reha Pillai adds a zero in her demand from Leander Paes,claiming she forget to put that
Please Wait while comments are loading...