তীরে এসে তরী ডুবল সিন্ধুর, হাড্ডাহাড্ডি ম্যাচে ফের গাড্ডায় গোপীচাঁদের ছাত্রী

Subscribe to Oneindia News

আরও একবার শেষল্যাপে এসে হার মানতে হল পি ভি সিন্ধুকে। রবিবার ইন্ডিয়ান ওপেনের ফাইনালে তুল্যমূল্য লড়াই করেও হার মানতে হল তাঁকে। দর্শকঠাসা দিল্লির সিরি ফোর্টস স্পোর্টস কমপ্লেক্সে তিন গেমের হাড্ডাহাড্ডি ম্যাচে ভারতীয় শাটলারকে ২১-১৮, ১১-২১, ২২-১০ ফলে হারিয়ে দিলেন মার্কিনী বেইওয়েন ঝ্যাং।

তীরে এসে তরী ডুবল সিন্ধুর

এদিন বেইওয়েনের কাছে প্রথম গেলেই হেরে যান সিন্ধু। কিন্তু দ্বিতীয় গেমে দারুনভাবে ফিরে আসেন খেলায়। ২১-১১ পয়েন্টে গেম জিতে যান তিনি। তখন মনে হচ্ছিল, আর মার্কিন প্রতিদ্বন্দ্বীর পক্ষে সিন্ধুকে আটকানো সম্ভব নয়। কিন্তু তৃতীয় গেম দুই শাটলারের অসাধারণ লড়াইয়ের সাক্ষী হয়ে রইল।

একেবারে শেষ মুহূর্ত পর্যন্ত টানটান উত্তেজনা ছিল। যে কেউই এই ম্যাচ জিতে চ্যাম্পিয়নের শিরোপা পেতে পারতেন। শেষপর্যন্ত অবশ্য সিন্ধুর ভাগে শিকে ছেঁড়েনি। সেই ফাইনালে এসে এবারও আটকে যেতে হল গোপীচাঁদের প্রিয় ছাত্রীটিকে। উল্লেখ্য এই ঝ্যাংয়ের কাছে হেরেই টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয়েছিল সাইনাকে। অলিম্পিক চ্যাম্পিয়ন ক্যারোলিন মারিনকেও হারিয়ে দেন এই ঝ্যাং।

তীরে এসে তরী ডুবল সিন্ধুরও। শেষের দিকে কিছু আনফোর্সড এররই সিন্ধুকে ডুবিয়ে ছাড়ল এদিন। লম্বা ব়্যালিতেই বাজিমাত করে যান ঝ্যাং। ফলে পুরো টুর্নামেন্টে ভালো ফর্মে থেকেও শেষ রক্ষা করতে পারলেন না সিন্ধু। সেমিফাইনালে বিশ্বের তিন নম্বরকে একতরফা ম্যাচে জেতার পর মনে হয়েছিল, ইন্ডিয়ান ওপেন সিন্ধুর হাতেই উঠছে। কিন্তু সেই স্বপ্ন স্বপ্নই রয়ে গেল।

English summary
P V Sindhu has lost final match of Indian Open at Delhi.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.