সুলে মুসার গরম বাণী, এই বার্তায় না জাগলে আর কবে জাগবেন লাল হলুদ ফুটবলাররা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সুলে মুসা নামটা বললেই ইস্টবেঙ্গল জনতার চোখ আজও চোখ চকচক করে ওঠে। ঘানার ফুটবলার যেভাবে এসে কলকাতার মাঠে দাপিয়ে খেলেছেন তা এখনও সকলের মনে উজ্জ্বল।

সুলে মুসার গরম বাণী, এই বার্তায় না জাগলে আর কবে জাগবেন লাল হলুদ ফুটবলাররা

[আরও পড়ুন:সেকেন্ড হাফের খেলা শুরু সুনীল ছেত্রীর, বাগদান অনুষ্ঠানে সুনীল -সোনমের দুরন্ত কেমিস্ট্রি ]

তবে জানেন কী আজ তিনি অনেক দূরে হলেও মন পড়ে রয়েছে ইস্টবেঙ্গল। বহুদূরে বসে আজও তিনি জানেন ইস্টবেঙ্গলের ঠিক কী অবস্থা। আই লিগ এখনও ঘরে তুলতে পারেনি ইস্টবেঙ্গল। আর তাই সমর্থকরা দুঃখে আছে তাও জানেন সুলে মুসা। ইস্টবেঙ্গল ফুটবলারদের উদ্দেশ্যে তাঁর বার্তা এবার দলের সমর্থকদের জন্য ভারত সেরার কাপটা জিতুন।

সুলে মুসার গরম বাণী, এই বার্তায় না জাগলে আর কবে জাগবেন লাল হলুদ ফুটবলাররা
সুলে মুসার গরম বাণী, এই বার্তায় না জাগলে আর কবে জাগবেন লাল হলুদ ফুটবলাররা

নিজের ভিডিও বার্তায় সুলে মুসা বলেছেন, 'হাই বন্ধুরা, আমি সুলে মুসা। ইস্টবেঙ্গল ক্লাবের হয়ে যাঁরা খেলছেন,তাঁদের সবাইকে শুভেচ্ছা। ফ্যানদের জন্য এবার আই লিগটা জিতুন। সমর্থকরা দীর্ঘদিন এটার জন্য পথ চেয়ে বসে রয়েছেন। ফলে এবার তোমাদের দায়িত্ব সেটা জেতা। ইস্টে়বেঙ্গলের জন্য যাঁরা খেলছেন তাঁদের জন্য আমার প্রার্থনা, আমার সমর্থন। ইস্টবেঙ্গল ক্লাবের জন্য জেতো, সমর্থকদের জন্য জেতো। লম্বা সময় ধরে ইস্টবেঙ্গল ক্লাব এটা পেতে চাইছে। ওত দূর থেকে আমি অনেক অভিযোগ পাচ্ছি , ওঁরা কাঁদছে, ওরা আই লিগে সাফল্য চাইছে। তোমরা যাঁরা ইস্টবেঙ্গলের জার্সি গায়ে খেলছো তাঁরা সর্ব শক্তি দিয়ে চেষ্টা কর। '

শুধু উত্তেজক বার্তা দিয়েই ক্ষান্ত হননি লাল হলুদের এই বিশ্বস্ত বিদেশি। তিনি পথও বাতলে দিয়েছেন। তার পরামর্শ আই লিগ জিততে হলে শুরু থেকেই ফোকাসড থাকতে হবে। কারণ রাস্তা খুবই কঠিন। শুরু থেকেই কোনও ম্যাচে পয়েন্ট হারালে চলবে না। ঘরের মাঠে কোনও ম্যাচে পয়েন্ট খোয়ানো চলবে না। অ্যাওয়ে ম্যাচেও জয়ের লক্ষ্যেই মাঠে নামতে হবে। তবে কোনওভাবেই হারা যাবে না। ম্যাচ জিততে না পারলে অনন্ত ড্র করে মাঠ ছাড়তে হবে। এই পথ মেনে চললেই আই লিগ ঘরে তুলতে পারবে লাল হলুদ। এমনটাই মনে করছেন ঘানার এই ফুটবলার।

তবে লালহলুদের প্রতি তাঁর টান আরও বোঝা গেছে যখন মুসা প্রয়াত ইস্টবেঙ্গল কর্তা স্বপন বলের আত্মার শান্তি কামনা করেছেন। লালহলুদের বাকি কর্তাদের উদ্দেশ্যেও প্রীতিময় বার্তা দিয়ে বলেছেন তিনি সকলকেই ভীষণ মিস করেন। ভারতে এসে সকলের সঙ্গে দেখা করার অঙ্গীকারও নিজের ভিডিও বার্তায় করেছেন তিনি। সুলে মুসার ইস্টবেঙ্গলের প্রতি মনের টান দেখে ফের আবেগ তাড়িত ইস্টবেঙ্গল জনতা।

English summary
Sule Musa asks East Bengal players to win I league for their fans
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.