চেনা নৌকার চেনা নাবিক, শঙ্করলালের হাতেই দায়িত্ব সঁপে দিল মোহনবাগান

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

আর কোনও জল্পনা নয়। যেরকম ভাবা হয়েছিল ঠিক তাই বাস্তবায়িত হল। চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচ হারার পর মোহনবাগান কোচের পদ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন সঞ্জয় সেন। এবার সঞ্জয়ের ছেড়ে যাওয়া জুতোয় পা গলালেন তাঁরই সহকারি কোচ শঙ্করলাল চক্রবর্তী।

চেনা নৌকার চেনা নাবিক, শঙ্করলালের হাতেই দায়িত্ব সঁপে দিল মোহনবাগান

[আরও পড়ুন:'সেই ট্র্যাডিশান সমানে চলেছে'- মরগ্যান থেকে সঞ্জয়ের সরে যাওয়ার ময়দানি কাহিনি ]

কলকাতা লিগে তিনি একাই মোহনবাগানকে কোচিং করিয়েছিলেন। তাঁর কোচিংয় রানার্স হয়েছিল মোহনবাগান। এবার আই লিগের বাকি মরশুমে মোহন তরণীর দায়িত্ব তাঁর হাতেই তুলে দেওয়ার সিদ্ধান্ত নেয় বাগান ম্যানেজেমেন্ট। আসলে দলটাকে শুরু থেকেই চেনেন তিনি। তাই মাঝ মরশুমে আবার নতুন কোনও কোচকে আনতে নারাজ সবুজমেরুণ শিবির।

এদিন বাগানের পক্ষ থেকে সরকারিভাবে এই সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়। মোহনবাগানের পক্ষ থেকে পাঠানো চিঠি-র বয়ানে জানানো হয়েছে, 'সঞ্জয় সেন মোহনবাগান কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন। সেখানে জানিয়েছেন তিনি আর বাগানের প্রধান কোচের দায়িত্ব পালন করতে চাননা। চেন্নাইয়ের বিরুদ্ধে ২-১ গোলে ম্যাচ হারার পর এই সিদ্ধান্ত জানিয়েছেন । ' বাগানের পাঠানো চিঠিতে সঞ্জয়ের পদত্যাগ চিঠির কিছুটা অংশের বিবরণও দেওয়া হয়েছে। যাতে কোচ বাগান ম্যানেজমেন্ট সাপোর্ট স্টাফ ও সকল শুভানুধ্যায়ীদের নিঃশর্ত সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়েছেন।

এদিকে ক্লাবের পক্ষ থেকে সঞ্জয় সেনকে ধন্যবাদ জানানো হয়েছে। গত ৩ বছর ধরে ক্লাবে যে অপরিসীম পরিশ্রম করেছেন সঞ্জয় তাঁর স্বীকৃতি দেওয়া হয়েছে। ২০১৭ -১৮ মরশুমে শঙ্করলাল চক্রবর্তীকেই দলের প্রধান কোচ পদে উন্নীত করার সিদ্ধান্তও জানিয়ে দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। বৃহস্পতিবার থেকে নিয়মমাফিক মোহন দলকে অনুশীলন করাবেন শঙ্করলালই।

তবে বড় পদক্ষেপ নেওয়া হলেও সঞ্জয় সেনের জুতোয় পা গলানো বড় চ্যালেঞ্জ হতে চলেছে শঙ্করলাল চক্রবর্তীর। কারণ দলে অনেকরকম অসুবিধা আছে। এই মুহূর্তে চোটগ্রস্ত সনি নর্ডি ও জাপানি ইউটা। এঁদের চোট এখনও এতটাই গুরুতর যে ফিরতি ডার্বিতে এঁদের মাঠে নামা নিয়ে এখনও প্রশ্ন আছে। তবে শঙ্করলালের একটা সুবিধা কোরগ্রুপে বেশ কিছু ফুটবলারকে নিয়ে কলকাতা লিগে সামলে চলেছেন। ফলে একেবারে আনকোরা মিশনে নামতে হবে না শঙ্করলালকে। চেনা নৌকার চেনা নাবিক হিসেবে বাকি আই লিগের পথটা পেরোবেন তিনি।

English summary
Shankarlal Chakravarty is the new Mohun Bagan coach for rest of the season

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.