পাবদা থেকে পাঞ্জাবী, ইনফানন্তিনোর মন জয়ে কসুর করছে না বাংলা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ভারতে বিশ্বকাপের আয়োজন ঘিরে সবমহল দারুণ খুশি। এবার চলছে শেষ ল্যাপে দুরন্ত পারফরম্যান্স দেওয়ার পালা। শনিবাসরীয় ফাইনালের জন্য ইতিমধ্যেই শহরে হাজির ফিফা সভাপতি জিয়ানি ইনফানন্তিনো।

পাবদা থেকে পাঞ্জাবী, ইনফানন্তিনোর মন জয়ে কসুর করছে না বাংলা

তাঁকে খুশি করতে নেওয়া হয়েছে বিশেষ উপঢৌকনের ব্যবস্থা। মুম্বইয়ের বিভিন্ন ফ্যাশন ডিজাইনরকে টেক্কা দিয়ে ফিফা প্রেসিডেন্টের জন্য পোশাক তৈরি করেছেন বাংলার অগ্নিমিত্রা পল। তিনি মোট ৩৬ টি পোশাক বানিয়েছেন। ২৯ টি পোশাক পুরুষদের জন্য ও মহিলাদের জন্য তৈরি হচ্ছে ৭ টি পোশাক।

পাবদা থেকে পাঞ্জাবী, ইনফানন্তিনোর মন জয়ে কসুর করছে না বাংলা

তবে ফিফা প্রেসিডেন্টের জন্য বিশেষভাবে পোশাক বানিয়েছেন অগ্নিমিত্রা। কুর্তা -পায়জামার সঙ্গে থাকছে বিশেষ তুঁতে নীল রঙের জহর কোট। যেহেতু ইনফানন্তিনো দারুণ ফর্সা তাই ওই রঙের পোশাক তাঁকে ভালো মানাবে মনে করছেন বাঙালি ডিজাইনার।

এদিকে শুধু পোশাকই নয় খাওয়াদাওয়াতেও থাকছে এলাহি ব্যবস্থা। শুক্রবার ইকো পার্কে থাকবে গালা ডিনার। সেখানে ভেটকি পাতুরি থেকে পাবদা সব কিছুই থাকছে ইনফানন্তিনোর জন্য।

এই অনুষ্ঠানে ফিফা প্রেসিডেন্ট ছাড়াও হাজির থাকবেন ফিফা-র সমস্ত কর্তারা, থাকবেন এআইএফএফ প্রেসিডেন্ট প্রফুল্ল প্যাটেল। থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থাও। বিক্রম ঘোষ, ডোনা গঙ্গোপাধ্যায়দের পারফরম্যান্সও থাকবে।

English summary
Several arrengments are made to impress Infanttino in Kolkata

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.