Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পিছিয়ে গেল এল ক্লাসিকো ম্যাচ, মুম্বইবাসীকে অপেক্ষা করতে হবে অক্টোবর অবধি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সেপ্টেম্বরের ১৫ তারিখের দিকে চোখ চেয়ে বসেছিলেন মুম্বইবাসী। ওদিনই মুম্বইতে বসার কথা ছিল এল ক্লাসিকো লেজেন্ডস ম্যাচ। কিন্তু আপাতত ওই দিন ওই ম্যাচ হচ্ছে না।

পিছিয়ে গেল এল ক্লাসিকো ম্যাচ, মুম্বইবাসীকে অপেক্ষা করতে হবে অক্টোবর অবধি

প্রয়াত লেজেন্ড জোহান ক্রুয়েফের স্মৃতির উদ্দেশ্যে এক বিশেষ লেজেন্ড এল ক্লাসিকো আয়োজন হয়েছিল। ১৫ সেপ্টেম্বর সেই ম্যাচ হওয়ার কথা ছিল মুম্বইতে। কিন্তু তা হচ্ছে না। ম্যাচের উদ্যোক্তারা জানিয়েছেন, 'বেশ কিছু ফুটবলারকে ওই দিন পাওয়া যাচ্ছে না। আপাতত অক্টোবরের প্রথম সপ্তাহে এই ম্যাচ পিছিয়ে দেওয়া হচ্ছে। অর্থাৎ যুব বিশ্বকাপের ঠিক আগে আয়োজন করা হবে ওই ম্যাচ।' তবে আরেক আয়োজক কোনও আশা দেখছেন অদূর ভবিষ্যতে কবে ম্যাচ আয়োজন করা সম্ভব হবে। তাঁর মতে ,'সামনের মাসেই বিশ্বকাপ তার মধ্যে এই ম্যাচ হওয়ার সম্ভবনা বেশ কঠিন।'

মে মাস নাগাদ এই ম্যাচ খেলার জন্য সান্তিয়াগো বার্নাবিউতে একটি মউ স্বাক্ষর হয়েছিল। রিয়াল মাদ্রিদের ঘর থেকে এই টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসডর নিযুক্ত করা হয়েছিল দীপেন্দু বিশ্বাসকে। ম্যাচে খেলার কথা ছিল রোনাল্ডিনিহো, রবার্তো কার্লোস , নিকোলাস আনেলকা ,লুই ফিগো-র মত প্রাক্তন তারকাদের।

এদিকে এবিষয়ে দীপেন্দু বিশ্বাস অবশ্য অন্ধকারে। তিনি জানিয়েছেন এই মুহূর্তে ম্যাচটি কী অবস্থায় রয়েছে তাঁর ধারণা নেই। এই মুহূর্তে মহমেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে ভীষণ ব্যস্ত রয়েছেন দীপেন্দু। তবে দীপেন্দু না জানলেও এই ম্য়াচ হওয়া এখন কার্যত বিশ বাঁও জলে।

English summary
Proposed El classico match to be played in Mumbai is postponed
Please Wait while comments are loading...