সনির সঙ্গে পুরনো বন্ধুত্ব অতীত, লালহলুদ জার্সিতে তিন পয়েন্ট এনে দিতে মরিয়া কাটসুমি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ডার্বির দামামা বেজে গেছে। দু' পক্ষই নিজেদের গোপন অস্ত্রে শান দিয়ে নিচ্ছে। রবিবারের ম্যাচের আগে সনি নর্ডি বনাম ইস্টবেঙ্গল ট্যাগলাইনে সরগরম গোটা ময়দান। গত মরশুমে সনিকে বল বাড়াতেন যিনি , সেই কাটসুমি এবার প্রতিপক্ষ। লালহলুদ জার্সিতে ডার্বি খেললেও বন্ধুর বিরুদ্ধে এই প্রথম ময়দানে নামতে চলেছেন জাপানি বোমা।

সনির সঙ্গে পুরনো বন্ধুত্ব অতীত, লালহলুদ জার্সিতে তিন পয়েন্ট এনে দিতে মরিয়া কাটসুমি

শুক্রবার সকালে ইস্টবেঙ্গল অনুশীলনে জোরকদমে গা ঘামালো গোটা দল। প্রায় আড়াই ঘন্টা অনুশীলন করে দল। এদিকে লালহলুদ জার্সি গায়ে এই প্রথম পুরোন বন্ধু সনি নর্ডির বিরুদ্ধে নামবেন কাটসুমি। কাটসুমির মুখে দলেরই সুর। তিনি বলছেন লাল হলুদ বনাম সবুজ মেরুণ লড়াই হবে। যেহেতু আইজলের বিরুদ্ধে ম্যাচে গোল করার পর মোহন কোচ শঙ্করলাল চক্রবর্তী -র দিকে গিয়ে সেলিব্রেশন করেছিলেন কাটসুমি। প্রথমে সেটাকে ইচ্ছাকৃত বললেও পরে বলেন তিনি না বুঝেই ওখানে গিয়ে আনন্দ করেছিলেন। তবে মুখে বললেও লালহলুদ শিবিরে ডার্বি নিয়ে চাপা টেনশন কাজ করছে এমনটাই খবর শোনা যাচ্ছে ইস্টবেঙ্গল তাঁবুর অন্দরে।

লালহলুদের জাপানি বোমা ডার্বির অভিজ্ঞ খেলোয়াড়। দলের তরুণদের যাঁদের ডার্বির অভিজ্ঞতা নেই, তাঁদেরও পরিস্থিতি -র গুরুত্ব বোঝাচ্ছেন তিনি। এদিকে কাটসুমির মতে ডার্বি ম্যাচের দিন প্রথম ১৫ মিনিট সবচেয়ে গুরুত্বপূর্ণ। ওই সময় যাঁরা নার্ভ ধরে রাখতে
পারবে ম্যাচের ওপর অনেকটাই নিয়ন্ত্রণ দখল করে নেবে তাঁরা।

English summary
Once a friend of Mohun bagan Katsumi now focuses to earn 3points aginst them
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.