'ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে' জগতকে বার্তা মেসি-নেইমার- সুয়ারেজের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

প্রায় বছর তিনেকের দারুণ সম্পর্ক। শুধু মাঠ নয়, মাঠের বাইরেও । মেসি-নেইমার-সুয়ারেজ। এই বন্ধুত্ব নিয়ে জল্পনাও অনেক। তবে বন্ধুত্বটা শুধু ক্লাবের জার্সি গায়ে নয় তার চেয়েও বেশি সেটা আরও একবার প্রমাণ হয়ে গেল।

'ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে' জগতকে বার্তা মেসি-নেইমার- সুয়ারেজের

বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইনের যোগ দিয়েছেন তিনি চলে যাওয়ার পর পুরোন ক্লাবের প্রেসিডেন্ট এবং সেই ক্লাবের মনোভাব নিয়ে অনেক কথা বলেছেন।কিন্তু বন্ধুরা বন্ধুই রয়েছেন। তাই বার্সায় এসেই সেই হাসিমুখে ত্রিফলার ছবি পোস্ট করলেন নিজের টুইটার অ্যাকাউন্টে।

পেশাদারিত্ব থেকে ব্যাক্তিগত জীবন যে আলাদা তা ভালো করেই বুঝিয়ে দিয়েছেন নেইমার। ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে তাঁর সম্পর্ক যে তলানিতে এসে ঠেকেছে। কিন্তু সেইসব নিয়ে 'বীরু-জয়ের' দোস্তি -র কিস্সা তাতে প্রভাব ফেলতে পারেনা। ন্যু ক্যাম্পে গিয়ে দেখা করলেন মেসি, সুয়ারেজদের সঙ্গে। ঘুরে দেখলেন পুরনো ক্লাবের ড্রেসিংরুমও। মেসি আর সুয়ারেজের সঙ্গে খোশ গল্পে যে মেতেছিলেন নেইমার যে ছবিটি পোস্ট করেছেন, তা দেখেই দিব্যি বোঝা যাচ্ছে। ছবি পোস্ট করে নেইমার লিখেছেন, '‌সেই দিনগুলো, যখন আমরা সব সময়ই খবরে থাকতাম। মেসি আর সুয়ারেজ, ভাই তোমাদের সঙ্গে দেখা করে দারুণ লাগল।'‌

বার্সার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টেও পোস্ট করা হয়েছে ছবি। বার্সেলোনার অন্য ফুটবলারদের সঙ্গে নেইমার।

English summary
Neymar meets up with Messi,Suarez in Barcelona camp

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.