Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বার্সাতে ফিরতে চাইছেন নেইমার, কাদেরকে জানালেন আর্জি, জানুন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

মাস তিনেক হল প্যারিস সেন্ট জার্মেইনের জার্সি গায়ে গলিয়েছিলেন নেইমার। তারপরই বোমা ফাটিয়েছেন এমন যে গোটা ফুটবল দুনিয়া তোলপাড়। রিয়ালের সঙ্গে কথা বলেছেন নেইমারের বাবা। কিন্তু ছেলে কার সঙ্গে কথা বলছেন জানেন। জানলে চমকে যাবেন।

বার্সাতে ফিরতে চাইছেন নেইমার, কাদেরকে জানালেন আর্জি, জানুন

[আরও পড়ুন:'বাচ্চাদের ঘরে বসিয়ে রাখবেন না',কেন এমন আর্জি বিরাটের]

বার্সেলোনা ছেড়ে যখন নেইমার গিয়েছিলেন তারপর থেকে বার্সা কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে। শেষ যে চুক্তি হয়েছিল তা অনুসারে নেইমারের একটা বোনাস পাওয়ার কথা ছিল। কিন্তু পিএসজি চলে যাওয়ায় নেইমারের সেই বোনাস আটকে দেন তিনি। এরপর বার্সায় সই করা কাগজও দেখান তিনি এবং প্রাপ্য অর্থের দাবিতে আদালতেও গেছেন নেইমার।

বার্সাতে ফিরতে চাইছেন নেইমার, কাদেরকে জানালেন আর্জি, জানুন

তবুও বার্সার প্রতি টান তাঁর যে আছে তা বোঝা গেছে যখন তিনি বার্সা সতীর্থদের সঙ্গে কথা বলেন। সেই ছবি তিনি পোস্টও করেন নিজের সোশ্যাল অ্যাকাউন্টে। বার্সাও সৌজন্য দেখিয়ে তার ছবি পোস্ট করেছিল। কিন্তু সেসময়ই নাকি দুই প্রাণের বন্ধু মেসি- সুয়ারেজের সঙ্গে কথা বলেছিলেন তিনি।

[আরও পড়ুন:ধোনি- কপিল যুগলবন্দীতে ইডেনে এক কোন সকাল, জানুন কী হল নন্দনকাননে]

পিএসজি-তে তিনি যে ভালো নেই সেটা নিজে মুখ ফুটে কোনও দিন বলেন নি। যেদিন তিনি কথা বলেছিলেন মেসিদের সঙ্গে সেদিন নাকি কথাচ্ছলে বলেছিলেন 'আমি ফিরতে চাইলে তোমরা নেবে কি'- । তবে মেসি -নেইমারদের উত্তরটা জানা নেই। জানা নেই বার্সা কী ভাবছে। একটাই জিনিস জানা যে তিনি যা বলছেন তাতে বাজার গরম হয়ে যাচ্ছে।

English summary
Neymar asks Messi and Suarez will they take him back in Barcelona
Please Wait while comments are loading...