Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভারতীয় কিশোরদের নজির, টুইটারে শুভেচ্ছা সচিন থেকে রাজ্যবর্ধনের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিশ্বকাপের মঞ্চে আত্মপ্রকাশেই বাজিমাত ভারতীয় দলের। না হয়ত পারফরম্যান্সের নিরিখে নয়। কারণ অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপের মঞ্চে দুটি ম্যাচের দুটিতেই হারতে হয়েছে ভারতকে। কিন্তু মাঠে যেভাবে লড়াই করেছেন ভারতীয় কিশোররা তাতে ১২৫ কোটি ভারতবাসীর মাথা গর্বে উঠে গেছে।

ভারতীয় কিশোরদের নজির, টুইটারে শুভেচ্ছা সচিন থেকে রাজ্যবর্ধনের

আমেরিকার বিরুদ্ধে অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপের প্রথম ম্যাচেই দারুণ লড়ে শুরু করেছিল। কলম্বিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের মঞ্চে প্রথম গোলস্কোরার হিসেবে নজির গড়লেন জিকসন সিং। হেরে গেলেও তাই গোটা দেশ প্রশংসায় পঞ্চমুখ ধীরাজ-বরিস-জিকসনদের। সোশ্যাল মিডিয়ায় এখন প্রত্যেকে তারা হিরো। গোটা দেশ তাঁদের জন্য গর্বিত। জিকসনের প্রশংসায় টুইট হ্যান্ডেলে সরব হয়েছে অনেকেই।

এদিন হারে বিদায় কার্যত নিশ্চিত । কারণ খেতাব রক্ষার লড়াইতে নামা ঘানাকে বড় গোলের ব্যবধানে হারাতে পারলে শেষ ষোলর শিকে ছিঁড়তে পারে। কিন্তু অতিবড় ভারত সমর্থকও জানেন একমাত্র মিরাকেল ছাড়া এটা সম্ভব নয়। ম্যাচের পর ভারতের কোচ মাতোস স্বীকার করেছেন , তাঁর ছেলেরা সত্যিই ভাল খেলেছে, তাঁদের জন্য গর্বিত তিনি। তবে জিকসনের গোল করার পর সাময়িক ফোকাস নড়ে যাওয়াই কাল হয়েছে দলের। এমনটাই মনে করেন তিনি। এমনকি কলম্বিয়ার কোচও ভারতীয় রক্ষণের দারুণ প্রশংসা করেছেন। কারণ তাঁরা দুরন্ত না খেললে ২-১ নয় ব্যবধানটা আরও অনেক বেশি হত মত প্রতিপক্ষ কোচের।

এই তরুণ নায়কদের প্রশংসায় পঞ্চমুখ দেশ। সোশ্যাল মিডিয়ায় ঝড় বইছে প্রশংসার। সচিন-কাইফ থেকে গুরপ্রীত সিং সান্ধু সকলেই মজেছেন এই তরুণদের প্রতিভায়।

English summary
Netizen get emotional after India's performance in u-17 world cup
Please Wait while comments are loading...