হাইতিয়ান তারকার আরোগ্য কামনায় মোহন ফ্যানরা, বাগানে সই বিমলের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ব্যারেটোর পর দ্বিতীয় কোনও বিদেশিকে নিয়ে এরকম উন্মাদনায় মেতেছেন মোহনবাগান ফ্যানরা। তিনি সনি নর্ডি। বাগানের প্রাণ ভোমরা হয়ে ওঠা সনি নর্ডি-র প্রতি মুহূর্তের খবর রাখছেন ফ্যানরা।

বুয়েনস আয়ার্সে পৌঁছে সনি নর্ডি

হাইতিয়ান তারকা সনি নর্ডি চোট পেয়ে দেশ ছেড়েছেন। এখন তিনি আর্জেন্তিনার নিজের অস্ত্রোপচার করাচ্ছেন। আসলে সনি-র সঙ্গে যেভাবে মোহনবাগানের বন্ডিং বা বলা ভালো মোহনবাগান ফ্যানরা যেভাবে সনিকে ভালোবাসেন , ঠিক তেমনিই সনিও তাঁর ফ্যানদের মনের মনিকোঠায় রাখেন। তাই অস্ত্রোপচারের আগের ছবিও তিনি শেয়ার করেন ফ্যানদের সঙ্গে।


তবে কলকাতা ছেড়ে যাওয়ার আগে যতটা পজিটিভি ছিল সনির ফিরে আস, এই মুহূর্তে কিন্তু ততটা আশা এখনই দেখা যাচ্ছে না। সনি কতটা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারেন তা নির্ভর করবে রিহ্যাবের ওপর। অস্ত্রোপচারের পর আর্জেন্তিনার বোকা জুনিয়র্সে হবে তাঁর রি-হ্যাব।

এদিকে এরই মধ্যে নেপালের বিমল ঘারতি মাগার সই পর্ব সেরে ফেলেছেন। মাত্র ১৪ বছর বয়সে নেপালের হয়ে আত্মপ্রকাশ ঘটানো বিমলকে নিয়ে এ মরশুমের ফরোয়ার্ড লাইনআপের নতুন পাঞ্চ আনার চ্যালেঞ্জ শংকরলাল চক্রবর্তীর সামনে।

৬ ফুট ১ ইঞ্চির বছর কুড়ির এই ফুটবলারই হয়ে উঠতে পারেন তুরুপের তাস। যদিও ভারতীয় ফুটবলের সঙ্গে মানিয়ে নেওয়ার একটা চ্যালেঞ্জ অবশ্য তাঁকে প্রথমেই পেরোতে হবে।

English summary
Mohun Bagan fans are keeping track on Sony's development,Bimal has done the signing

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.