মোহন ফ্যানদের অনবদ্য প্রয়াস, মাঠে লড়ছেন সৈনিকরা, সমর্থকরা যোগাচ্ছেন অক্সিজেন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ফ্যান মানে তো আর শুধু দল খেললে গলা ফাটিয়ে চেঁচানো তো নয়। বা রকে বসে দলের হার -জিতের ময়না তদন্তও নয়। ফ্যান মানে দলের জন্য একটু অন্যভাবে ভাবা তার কাজে নিজেকে লাগানো। আর এরকমটাই করছেন মোহনবাগান সমর্থকরা। ময়দানে কার্যত নয়া নজির তৈরি করেছেন তারা।

মোহন ফ্যানদের অনবদ্য প্রয়াস, সমর্থকরা যোগাচ্ছেন অক্সিজেন

দল একটু ওঠা পড়ার মধ্য়ে দিয়ে যাচ্ছে। এইসময় তো শুধু সমালোচনা করলে চলবে না। এবার তাই আসরে নেমেছেন মোহনবাগান ফ্যানরা। তাঁদের উৎসাহ দানের ছবি চোখে পড়ছে সোশ্যাল মিডিয়াতেও। বিভিন্ন সময়ে দলের জন্য মোটিভেশনাল পোস্ট, কখনও আবার দলের নিয়মিত অনুশীলনের ছবি পোস্ট, বা সময় জানিয়ে দেওয়া। এরকম নানাভাবে দলকে উৎসাহিত করছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় এখন উপচে পড়া সমর্থন ও মানসিক শক্তিদান দলের ফুটবলারদের জন্য। বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মোহনবাগান গ্রুপের ফ্যানরা উদ্যমী পোস্ট করছেন।

কখনো আবার দলের তারকা ফুটবলার সনি নর্ডের সমাচার পৌঁছে দিচ্ছেন। ফ্যান হিসেবে দলের পাশে থাকার এক দারুণ উপায় নিয়েছেন তাঁরা।

মোহনবাগান সমর্থকদের একাধিক গ্রুপও রয়েছে যেখান থেকে তাঁরা নিয়মিত অ্যাকটিভ থেকে দলকে তাতাচ্ছেন।

মোহন ফ্যানদের অনবদ্য প্রয়াস, সমর্থকরা যোগাচ্ছেন অক্সিজেন

আসলে শংকরলাল চক্রবর্তী দলেক গাইড করছেন মাঠে। তিনি বানাচ্ছেন স্ট্র্যাটেজি, মোহন ফুটবলাররা সবুজ-মেরুণ জার্সি গায়ে মাঠ মাতাচ্ছেন। আর তাঁদের ফ্যানরা সোশ্যাল মিডিয়ায় দলকে তাতাচ্ছেন, নজর আর্কষণ করছেন আরও সমর্থকদের।

English summary
Mohun Bagan fan is doing tremendous job off the field, by pushing team to perform best

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.