আর্জেন্টিনার ব্যর্থতায় বিশাল আর্থিক ক্ষতির সামনে এই টিভি কোম্পানি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

আর্জেন্তিনার বিশ্বকাপ ভাগ্য এখন সরু সুতোর ওপর ঝুলছে। ইকুয়েডরের বিরুদ্ধে ম্যাচ শুধু জিতলেই চলবে না মেসিদের। পাশাপাশি লাতিন আমেরিকা গ্রুপের বাকি হেভিওয়েট দলগুলিকেও খারাপ ফল করতে হবে।

আর্জেন্টিনার ব্যর্থতায় বিশাল আর্থিক ক্ষতির সামনে এই টিভি কোম্পানি

আলবিসেলেস্তের কোচ আর্জেন্টিনা কোচ জর্জ সাম্পাওলির মাথায় যা চিন্তার পাহাড়। তবে চিন্তা কিছু কম নয় এক আর্জেন্তাইন টিভি প্রস্তুতকারক সংস্থার। নিজেদের প্রচারের ফাঁদে আটকে পড়েছে নোবলেক্স টিভি নামের একটি সংস্থা। 'আর্জেন্টিনা বিশ্বকাপে খেলতে না পারলে টিভির টাকা ফেরত'- এই ট্যাগে টিভি প্রস্তুতকারক সংস্থা টিভি বেচেছিল।

২৪ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত আর্জেন্তাইন টিভি কোম্পানি বিশেষ অফার দিয়েছিল। উরুগুয়ের বিরুদ্ধে ম্যাচের আগের সময়ে মধ্যে বিক্রি হওয়া ৫০ ইঞ্চি ফোর কে টিভি সেটের ওপর ছিল এই অফার।

এবার কার্যত মাথায় হাত সেই কোম্পানির। জাতীয় দলের পারফরম্যান্স এতটাই তলানিতে ঠেকেছে যে তাদের নাভিশ্বাস উঠছে। কারণ প্রায় পাঁচশো টিভি সেট বিক্রি হয়েছে এই সময়ের মধ্যে। ফলে এবার তাদের ক্রেতাদের টাকা ফেরত দিতে হবে তাদের অন্যদিকে টিভি সেটগুলিএ থাকবে তাদের কাছেই।

পেরুর বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের শেষ ম্যাচে ড্রয়ের পর লাতিন আমেরিকাষষ্ঠ স্থানে মেসি এন্ড কোং। ফলে ইকুয়েডরের বিরুদ্ধে ভারতীয় সময় বুধবার ভোররাতের ম্যাচে জিততেই হবে আর্জেন্তিনাকে। আর্জেন্তিনা দল, তাঁদের ফ্যানরা যেমন এটা চাইছে এই ম্যাচে ধামাকা করুক আর্জেন্তিনা, ঠিক তেমনিই টিভি প্রস্তুতকারক সংস্থাও চাইছে কোনওভাবেই যেন তাঁদের ঘরে আসা লক্ষ্মী ফেরত দিতে না হয়।

English summary
Messi and co prepares themselves for a crucial match, a tv company keeping eye

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.