সঞ্জয় জমানা অতীত, আইজলের বিরুদ্ধে প্রথম পরীক্ষা কোচ শংকরলালের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

পৃথিবীতে কোনও কিছুই স্থায়ী নয়, সবই পরিবর্তনশীল। তাই কে রইল , কে এল তার কোনও প্রভাব বিশেষ পড়ে না। আইজল ম্যাচেই প্রথম স্বাধীন কোচ হিসেবে আই লিগে আত্মপ্রকাশ করবেন শংকরলাল চক্রবর্তী।

আইজলের বিরুদ্ধে প্রথম পরীক্ষা কোচ শংকরলালের

সঞ্জয় সেন জমানা অতীত। বেশ উতপ্ত পথ পেরিয়ে শংকর দায়িত্ব নিয়েছেন। বাগানের নতুন কোচ জানেন তাঁকে ঘিরেও বিতর্ক প্রচুর। কিন্তু সব চুপ হয়ে যাবে যদি পারফরম্যান্স গ্রাফ ওপরে ওঠে। তবে একদিনে কোনও বদল হয় না মানছেন শংকরলাল। জীবনটা একভাবে চলে না তাতে চাপও আসে , তবে মাথা ঠান্ডা রেখে ধীরে ধীরে চাপ কাটিয়ে উঠতে হয় এমনটাই মত বাগান কোচের।

রবিবার নয়া অধ্যায়ের প্রথম ম্যাচ মোহনবাগানের। প্রতিপক্ষ আইজল এফসি। কলকাতায় এসে আইজল ইস্টবেঙ্গলকে লিগের প্রথম ম্যাচে আটকে দিয়েছিল। এই মুহূর্তে আই লিগ টেবলের পাঁচ নম্বরে রয়েছে মোহনবাগান। তাদের পয়েন্ট ১০। অন্যদিকে আইজল এফসি রয়েছে ছ নম্বরে তাদেরও পয়েন্ট ১০। তবে মোহনবাগানের থেকে এই মুহূর্তে দুই ম্যাচ কম খেলে রয়েছে তারা।

একের পর এক ম্যাচে ড্র ও হারের পর মোহনবাগানের ওপর একটা মানসিক চাপ থাকবে এই ম্যাচেও সেটা মানছেন শংকর। জীবন যেভাবে এগিয়েছে তাতে বিভিন্ন সময়ের কঠিন চাপের উদাহরণ দিয়েছেন মোহন নৌকার নতুন নাবিক। অনেকটা দার্শনিকের ভূমিকায় শংকর বলেছেন চারদিকে চাপের সময়ে মনে হয় দেওয়ালকে ঘুঁসি মেরে সরিয়ে দিই। কিন্তু তাতে হাতই আহত হয়। তাই নিজেও ধৈর্য ধরে বদলের পথে এগোচ্ছেন। পাশাপাশি দলকেও সেই ধৈর্যের নয়া মন্ত্রে দীক্ষিত করেছেন সঞ্জয়।

তবে দল নিয়ে আশাবাদী মোহন কোচের মতে গতবারের চেয়েও এবারের সবুজ-মেরুণ দল বেশি শক্তিশালী। ম্যাচে -র আগে দলকে জয়ে ফেরার বীজমন্ত্র বপণ করেছেন।

English summary
MB is ready with their new coach Shankar Lal Chakravarty for Aizwal match

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.