ম্যাজিকের বদলে ম্যাসাকার, কলকাতায় মেজাজ হারালেন মারাদোনা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

তিনি ম্যাজিক দেখিয়ে থাকেন, তবে এবার তিনি ম্যাসাকার করলেন। মারাদোনা দেখার জন্য উন্মাদনা তুঙ্গে থাকে তাতো নতুন কথা নয়। কিন্তু তারজন্য তিনি যা করলেন তা কাঙ্খিত নয়।

ম্যাজিকের বদলে ম্যাসাকার, কলকাতায় মেজাজ হারালেন মারাদোনা

মেজাজ হারালেন মারাদোনা। রবিবার শহরে পা রাখা থেকে উন্মাদনায় ভাসছেন আর্জেন্তাইন ফুটবল রাজপুত্র। সোমবার শ্রীভূমি স্পোর্টিং ক্লাব থেকে মঙ্গলবার স্কুলের ছেলেদের সঙ্গে সময় কাটানো সবকিছুতেই ছিলেন বন্দাস মেজাজে। তবে মঙ্গলবার বিকেলে দক্ষিণের একটি ক্লাবে -র অনুষ্ঠানে গিয়ে মেজাজ হারান ফুটবল রাজপুত্র। মারাদোনাকে এক ঝলক দেখার জন্য ভিড় জমিয়েছিলেন হাজার-হাজার মানুষ। সেখানে মারাদোনার গাড়ি পৌঁছতেই নিরাপত্তা বলয় ভেঙে মানুষজন মারাদোনার গাড়ির ওপর ভিড় করে পড়ে। এতে বেজায় চটে যান তিনি। একাংশের মত এই ঘটনায় রেগে একজনকে চড়ও মারেন। এদিকে পরিস্থিতি বেসমালা দেখে উদ্যোক্তারা আর মারাদোনাকে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেননি। গাড়িতে বসেই তিনি স্যুভেনিরে সই করে হোটেলে ফেরত চলে যান।

আসলে এদিন এর আগে মাদার হাউসে গিয়েছিলেন মারাদোনা। সেখানেও তাঁকে দেখতে প্রচুর মানুষের ভিড় উপচে পড়েছিল। তখন থেকেই মেজাজ ঠিক ছিল না তার। পরের অনুষ্ঠানে তাঁর গাড়ির কাঁচের ওপর লোকজন হাত দিয়ে ঠোকাঠুকি শুরু করাতেই নিজের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেননি তিনি।

English summary
Maradona looses his cool in Kolkata and don't get off from car

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.