Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

থেমে গেল সাম্বার ছন্দ,ব্রিউস্টারের হ্যাটট্রিকে ফাইনালে ইংল্যান্ড

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বুধবারের হঠাৎ পাওয়া অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপ ম্যাচ ঘিরে জন উন্মাদনার আকার নিল। যুবভারতীর গ্যালারিকে হতাশ করে ব্রিউস্টারের হ্যাটট্রিক। ব্রাজিলকে উড়িয়ে দিয়ে ৩-১ গোলে ম্য়াচ জিতে নিয়ে ফাইনালের টিকিট বুক করে নিল ইংল্যান্ড।

থেমে গেল সাম্বার ছন্দ,ব্রিউস্টারের হ্যাটট্রিকে ফাইনালে ইংল্যান্ড

কোয়ার্টার ফাইনালের পর সেমিফাইনালেও হ্যাটট্রিক করে ভারতে আয়োজিত অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপের নায়ক হয়ে গেলেন ব্রিউস্টার। এদিন একাই ব্রাজিলের এগারো এবং যুবভারতীর পূর্ণ গ্যালারির শব্দব্রহ্মকে উড়িয়ে দিয়ে দেশকে ফাইনালে পৌঁছে দিলেন এই তরুণ।

বুধবার ব্রাজিল বনাম ইংল্যান্ড ম্যাচে গতি-র বনাম শিল্পের লড়াই দেখল উপস্থিত ৬৬ হাজার দর্শক।
এদিন শুরু থেকেই আক্রমণ -প্রতি আক্রমণে জমে ওঠে ম্যাছ। গোটা গ্যালারি থেকে ব্রাজিলের জন্য গলা ফাটালেও মিনিট দশেকের মধ্যে প্রথম গোল করে গ্যালারিকে কার্যত চুপ করিয়ে দেন ব্রিউস্টার। তাঁর গোলেই এগিয়ে যায় ইংল্যান্ড। এদিন ৪-৩-২ ছকে খেলছিল থ্রি লায়ন্স।

থেমে গেল সাম্বার ছন্দ,ব্রিউস্টারের হ্যাটট্রিকে ফাইনালে ইংল্যান্ড

তবে প্রথমে গোল খেয়েও থমকে যায়নি ব্রাজিল। উল্টে আক্রমণের ঝাঁঝ আরও বাড়ায় পাউলিনহো ব্রিগেড। ২১মিনিটে সমতা ফেরান ওয়েসলে। যুবভারতীর গ্যালারি ফের একবার উত্তাল।

কিন্তু গ্যালারির আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি কারণ ব্রাজিল ও যুবভারতীর দুঃখ একসঙ্গে বাড়ান ব্রিউস্টার। এই গোল করে এবারের বিশ্বকাপের এখনও অবধি সর্বোচ্চ গোলদাতা হয়ে গেলেন ইংলিশ এই তরুণ। আসলে যুবভারতীতে প্রথম থেকে খেলে মাঠটা একেবারে হাতের তালুর মতই চিনে গেছেন ব্রিউস্টার। ৩৯ মিনিটে তাঁর করা গোল থেকে ২-১ গোলে এগিয়ে প্রথমার্ধ শেষ করে ইংল্যান্ড।

দ্বিতীয়ার্ধে পিছিয়ে থাকা ব্রাজিল কিছুটা ম্যাচে ফেরার একটা চেষ্টা করেছিল। কিন্তু একা ব্রিউস্টার এদিন ব্রাজিলকে শেষ করে দেওয়ার লক্ষ্য নিয়ে নেমেছিলেন। ৭৭ মিনিটে ফের গোল করেন তিনি। থ্রি লায়ন্সকে আর পিছনে ফিরতে হয়নি।

এরফলে শনিবার প্রথমবার অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপের ফাইনাল খেলবে তাঁরা।

English summary
Kolkata cherishes Brazil vs England world cup u-17 semifinal in Yuvabharati
Please Wait while comments are loading...