ব্রাজিল ফুটবলে কলঙ্কের ছিটে, ১০০ ম্যাচ খেলা এই ফুটবলার গণধর্ষণে দোষী

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ব্রাজিল ফুটবলকে কলঙ্কিত করলেন জাতীয় দলের জার্সি গায়ে ১০০ ম্যাচ খেলা ফুটবলার। গণ ধর্ষণে অভিযুক্ত এই ফুটবলারের দোষ প্রমাণ হওয়ার পর তাঁর ৯ বছরের কারাদন্ড হয়েছে।

ব্রাজিল ফুটবলে কলঙ্কের ছিটে, ১০০ ম্যাচ খেলা এই ফুটবলার গণধর্ষণে দোষী

ব্রাজিলের জাতীয় দলে খেলা রবিনহোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। ২০১৩-র একটি গণধর্ষণের মামলায় দোষী প্রমাণিত হয়েছেন রবিনহো এবং আরও পাঁচ ব্রাজিলিয়। ইতালির কোর্ট রবিনহোকে ৯ বছরের কারাদন্ডের শাস্তি দিয়েছে।

ব্রাজিল ফুটবলে কলঙ্কের ছিটে, ১০০ ম্যাচ খেলা এই ফুটবলার গণধর্ষণে দোষী

একটি নাইট ক্লাবে ২২ বছরের আলবেনিয়ান মহিলাকে মদ খাইয়ে তাঁকে গণ ধর্ষণ করা হয়েছিল। আর এই মামলায় রায়দান করে রবিনহো সহ পাঁচ ব্রাজিলিয়কেই দোষী সব্যস্ত করেছে আদালত। ২০১৫ অবধি পাঁচ বছর ধরে এ সি মিলানের জার্সি গায়ে খেলেছিলেন তিনি। সে সময়কালেই ঘটে এই ঘটনা। এরপর ম্যানচেস্টার সিটি-তে দু'বছর খেলার পর বর্তমানে ব্রাজিলের অ্যাটলেটিকো মিনেইরোতে খেলছেন। এদিকে এদিনের শুনানির সময়ে কোর্টে হাজির ছিলেন না রবিনহো, তাঁর আইনজীবী তাঁকে নির্দোষ দাবি করেন। এদিকে দোষী সব্যস্ত হওয়ার পর ফের আবেদন করছেন রবিনহো। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টেও নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন ব্রাজিলিয়ান এই ফুটবলার।

পর্তুগিজ ভাষায় লেখা এই পোস্টে বলা হয়েছে, 'রবিনহো সম্পর্কে সবাই নিশ্চয় শুনেছেন, এটা কয়েক বছর আগের ঘটনা। এই মামলায় নিজেকে আগেই নির্দোষ দাবি করেছেন তিনি। এই ঘটনায় তিনি অংশগ্রহণ করেননি। এটা তাঁর প্রথম ঘটনা এই প্রস্তাব জানিয়ে আদালতে সমস্ত পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে। '

ব্রাজিলিয়ান এই ফুটবলার ফুটবল মানচিত্রে একটি বড় নাম। এসি মিলান ,ম্যানচেস্টার সিটি ছাড়াও কেরিয়ারের শুরুতে স্য়ান্টোস থেকে চার মরশুম রিয়াল মাদ্রিদে খেলেছেন। চার মরশুমের দুটিতে লা লিগা খেতাবও জিতেছিলেন তিনি। এরপর বড় অর্থের বিনিময়ে ম্যানচেস্টার সিটি-তে যোগ দেন তিনি।

English summary
Jail sentenced for Robinho for rape conviction
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.