Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাগান -ক্রোমা নাটক চরমে , চিঠি -পাল্টা চিঠিতে জমে উঠেছে খেলা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

একের পর এক কান্ড তিনিই ঘটিয়ে চলেছেন। তিনি বাগানের লাইবেরিয়ান বিদেশি ক্রোমা। এই মরশুমে দ্বিতীয়বার শোকজ নোটিশ খেলেন তিনি।

বাগান -ক্রোমা নাটক চরমে , চিঠি -পাল্টা চিঠিতে জমে উঠেছে খেলা

[আরও পড়ুন:ডিএনএ-র নীল নক্সাও এবার দেখবে বোর্ড, বিরাটদের জন্য জারি নয়া ফরমান ]

কামো -ক্রোমা জুটি কলকাতা লিগের শুরুতে হিল্লোল তুললেও দর্শক প্রত্যাশা মেটাতে ব্যর্থ। এই নিয়ে টানা আটবার কলকাতা লিগ ঘরে তুলতে পারেনি মোহনবাগান। এখনও অবধি মরশুমের একটিই সান্ত্বনা পুরস্কার সিকিম গভর্নর্স গোল্ড কাপ। অন্যদিকে আই লিগে -র প্রাক মরশুম প্রস্তুতিতেও সেভাবে কোনও আশার আলো দেখা যায়নি।

ফলে বেশ ঘেঁটে রয়েছে মোহনবাগান। এই অবস্থায় ক্রোমার জ্বালাতন। গোয়ায় নিজের কিট নিয়ে যাননি ক্রোমা। আর এতেই বেজায় চটেছেন কর্মকর্তারা। তাই তাঁরা লিখিত উত্তর জানতে চেয়েছেন এই বিদেশির থেকে। আসলে মোহনবাগান কর্তাদের না জানিয়েই ভিসার কাজ করতে গোয়া গিয়েছিলেন ক্রোমা। আর তার জন্যই ফুটবল কিট নিয়ে যাননি তিনি।

[আরও পড়ুন:বান্ধবী ভাগ্যে এবার বাবা হলেন রোনাল্ডো, ফিরে পাবেন কি গোল মেশিনের ফর্ম ]

এর আগে মরশুমের শুরুতে খেপ খেলার জন্য তাঁকে শোকজ করা হয়েছিল। তবে নতুন ফুটবলার তিনি মোহনবাগানের নিয়ম জানেন না বলে তাঁকে সেভাবে শাস্তির মুখ পড়তে হয়নি। এদিকে মোহনবাগানের এবারের শোকজের উত্তর দিয়েছেন ক্রোমা। তিনি জানিয়েছেন, তিনি ভুল করে ফেলেছেন। পাশাপাশি তিনি জানিয়েছেন ভিসা সমস্যা মেটাতে গোয়া গিয়েছিলেন বলে এই সমস্যা হয়েছে। পাশাপাশি তিনি এবার বাগান কর্তাদের অনুমতি নিয়েই গোয়া যাচ্ছেন সমস্যা মেটাতে।

English summary
I league fixture is yet not announced but Mohun Bagan is annoyed with Kromah Case
Please Wait while comments are loading...