ভারতীয় ফুটবলে যুদ্ধের দামামা, ফেডারেশনের মন্তব্যে সায় নেই সুনীল ছেত্রীর

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বেশ কিছু দিন ধরেই ভারতীয় ফুটবলে একটা টালবাহনা চলছে। ভারতীয় ফুটবল দলের একটা বড় অংশ নাকি কোচ স্টিফেন কনস্ট্যানটাইনকে পছন্দ করছেন না বলে একটা দাবি উঠেছিল। এমনকি কোচ বদল করার একটা প্রস্তাবও তাঁরা দেন। তবে ফেডারেশন সেই প্রস্তাবে সায় দেয়নি।

ভারতীয় ফুটবলে যুদ্ধের দামামা, ফেডারেশনের মন্তব্যে সায় নেই সুনীল ছেত্রীর

[আরও পড়ুন:সচিনের অবসরের চার, ফিরে দেখা ক্রিকেট ভগবানের ক্রিকেটীয় কিছু মুহূর্ত ]

শুরুটা করেছিলেন ভারতীয় ফুটবলাররাই। তাঁরা প্রায় মাসখানেক আগে ফেডারেশন সচিব কুশল দাসের সঙ্গে দেখা করেছিলেন । তাঁরা জাতীয় কোচ স্টিফেনের কাজকর্ম ও আচরণ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন কুশলের কাছে। তাঁদের অভিযোগ ছিল কোচ নিজেকে প্রাধান্য দিতে গিয়ে ফুটবলারদের যথাযথ সন্মান, মূল্যায়ন কিছুই দেননা। যদিও কুশল দাসের দাবি ছিল ভারতীয় দলের কোচ হিসেবে কনস্ট্যানটাইন যেভাবে পারফর্ম করেছেন তাতে তাঁরা খুশি। ফলে সফল কোচকে সরানোর কোনও প্রশ্নই ওঠে না।

এদিকে কোচ নিয়ে দলের ফুটবলারদের অসন্তোষের কথা মানতে চাননি ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। তিনি জানিয়েছন,' এমন কিছু হলে , তা নিয়ে কথা বলতাম। যখন এই খবরটা প্রকাশ্যে এসেছিল, তখন অনেকেই আমায় ফোন করেছিল। আমি সেই ফোন ধরিনি, কারণ এনিয়ে আমার কিছু বলার ছিলনা, বিষয়টা সত্যি নয় বলে।'‌ সুনীল জানিয়েছেন মায়ানমার ম্যাচের জন্য মুম্বইয়ে শিবিরের শুরুতেই কনস্ট্যানটাইনের সঙ্গে এই বিতর্কের বিষয়টি নিয়ে কথা হয়েছিল। সুনীলের দাবি কুশল দাসের সঙ্গে ভারতীয় ফুটবলাররা কোনও বৈঠক করেননি। পাশাপাশি সুনীল জোর দিয়ে এটাও বলেছেন, 'এই মুহূর্তে ভালো ফুটবল খেলা ছাড়া তাদের ফোকাসে আর কিছু নেই।' এটাও নাকি ভারতীয় কোচের কাছে পরিষ্কার করে দিয়েছেন ভারত অধিনায়ক।

তাহলে প্রশ্ন থেকেই যাচ্ছে ভারতীয় ফুটবল অধিনায়ক যে বৈঠক হয়েছিল বলে স্বীকারই করছেন না, কী করে ফেডারেশন সচিব কুশল দাস সেই বৈঠকের ফলাফল সবাইকে জানাচ্ছেন। সব মিলিয়ে ভারতীয় ফুটবলে ফের এক নতুন বিতর্কের জন্ম।

English summary
He still misses his idol,says Sachin fan Sudhir
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.