Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রধানমন্ত্রী মোদীকে চিঠি দিয়ে দুঃখপ্রকাশ করলেন ফিফা প্রেসিডেন্ট

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

অনুর্ধ ১৭ বিশ্বকাপ চলাকালীন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে একবারও দেখা করতে না পারার জন্য দুঃখপ্রকাশ করে চিঠি দিলেন ফিফা প্রেসিডেন্ট গিয়ানি ইনফান্তিনো। সেইসঙ্গে ভারতের মাটিতে সফলভাবে বিশ্বকাপ ফুটবলের আয়োজন করার জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দনও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: সংবাদমাধ্যমের স্বাধীনতাকে কাজে লাগাতে হবে জনস্বার্থে, বার্তা প্রধানমন্ত্রী মোদীর]

প্রধানমন্ত্রী মোদীকে চিঠি দিয়ে দুঃখপ্রকাশ করলেন ফিফা প্রেসিডেন্ট

প্রধানমন্ত্রীকে চিঠিতে ইনফান্তিনো জানিয়েছেন, 'ফিফা অনুর্ধ ১৭ বিশ্বকাপ ২০১৭ -কে সফল করার জন্য আপনার সরকারকে অভিনন্দন। আপনার সরকার, স্থানীয় আয়োজক কমিটিগুলি ও এবং এতবড় কর্মকাণ্ডের সঙ্গে প্রত্যেককে আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। নয়া দিল্লি, নবি মুম্বই, গোয়া, কোচি, গুয়াহাটি ও কলকাতায় এতবড় একটি অনুষ্ঠানকে চিরস্মরণীয় করে রাখতে যাঁরা পরিশ্রম করেছেন তাঁদের প্রতি আমি কৃতজ্ঞ।'

প্রধানমন্ত্রী মোদীকে চিঠি দিয়ে দুঃখপ্রকাশ করলেন ফিফা প্রেসিডেন্ট

তবে উদ্বোধনী অনুষ্ঠানে থাকতে না পারায় প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়নি। সেজন্য তিনি দুঃখপ্রকাশও করেছেন। ইনফান্তিনো লিখেছেন, 'দুর্ভাগ্যজনকভাবে অন্য কাজে ব্যস্ত থাকায় দিল্লিতে উদ্বোধনী অনুষ্ঠানে আমি থাকতে পারিনি, এবং আপনার সঙ্গে মুখোমুখি সাক্ষাতের সুযোগ হারিয়েছি। তবে ভবিষ্যতে আমাদের দেখা করার সুযোগ আসবে বলেই আমি মনে করি। সেইসঙ্গে ভারতে ফুটবলের উন্নয়ন নিয়ে আমাদের ভাবনা- চিন্তার আদানপ্রদান হবে বলেই আমি আশাবাদী'।

প্রধানমন্ত্রী মোদীকে চিঠি দিয়ে দুঃখপ্রকাশ করলেন ফিফা প্রেসিডেন্ট

ভারতে ফুটবলের উন্নয়নে এআইএফএফ-এর কাজেরও ভূয়সী প্রশংসা করেছেন ফিফা প্রেসিডেন্ট। সবশেষে তিনি লিখেছেন, এই কদিন আপনার দেশে কাটানোর পর নতুন এক শক্তি নিয়ে আমি দেশে ফিরেছি। আগামী দিনে ভারতে ফুটবলের উন্নয়নে ফিফার পক্ষ থেকে সবরকম সহযোগিতা করতে কথা দিয়ে রাখলাম আমি।'

[আরও পড়ুন: ফাইনাল হবে তাই আর উদ্বোধন নয়, কলকাতায় হচ্ছে না আইএসএলের উদ্বোধন]

English summary
FIFA president Gianni Infantino in a letter to PM Modi, regrets for not meeting with him personally, Infantino congratulate Modi for successful hosting of FIFA U17 World Cup 2017.
Please Wait while comments are loading...