সামনে চার্চিল, কড়া বার্তা কোচ খালিদ জামিলের, সমর্থকদের মন কেড়ে নিলেন আমনা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ডার্বি হারার পর শিলং লাজংয়ের বিরুদ্ধে বড় জয় ইস্টবেঙ্গলের। কিন্তু সেসব পরিসংখ্যান নিজে মাথায় রাখছেন না কোচ খালিদ জামিল। পাশাপাশি দলকেও মাথায় রাখতে দিচ্ছেন না তিনি।

সামনে চার্চিল, কড়া বার্তা কোচ খালিদ জামিলের, সমর্থকদের মন কেড়ে নিলেন আমলা

শনিবার চার্চিলের বিরুদ্ধে ম্যাচ। এই দলের বিরুদ্ধেই রবিবার ৫-০ গোলে জিতেছে মোহনবাগান। তাও অত্যধিক সতর্ক লালহলুদ কোচ। বরং শিলং ম্যাচে যে ফাঁক ফোঁকড়গুলি চোখে পড়েছে সেটা মিটিয়ে নিতে জোরকদমে অনুশীলন করালেন তিনি। রক্ষণ নিয়ে আলাদা করে অনুশীলন করালেন লালহলুদ কোচ। আগের ম্যাচে ৫-১ গোলে জিতলেও একটি গোল হজম করতে হয়েছিল। সেটপিস মুভমেন্ট থেকে গোল খেয়েছিল তারা। তাই শনিবারের চার্চিলের বিরুদ্ধে কোনও ভুল করতে রাজি নন তিনি। এডু -অর্ণব-সালেমদের ওপর আলাদা করে জোর দিয়েছেন মুম্বইকার কোচ।

সামনে চার্চিল, কড়া বার্তা কোচ খালিদ জামিলের, সমর্থকদের মন কেড়ে নিলেন আমলা

এদিকে এখনও অবধি হতশ্রী পারফরম্যান্স প্লাজার। তবুও তাঁর ওপর আস্থা রেখেই এক স্ট্রাইকারে দল সাজাবে ইস্টবেঙ্গল থিঙ্কট্যাঙ্ক। কোচ আশাবাদী , প্লাজা একবার জ্বলে উঠলেই তাঁকে নিয়ে সবলরকমের চিন্তা দূর হয়ে যাবে। এদিকে গত ম্যাচে দুরন্ত পারফরম্যান্স করেছেন আমনা। তিনি এই ম্যাচের আগে ফোকাসড। লালহলুদের বিদেশি তারকা বলেছেন,'মোহনবাগান পয়েন্ট নষ্ট করেছে, সেই সুযোগটা আমাদেরও নিতে হবে, পয়েন্ট নষ্ট করলে চলবে না।'

আমনার কথায় আরও খানিকটা চাঙ্গা বোধ করছেন ময়দানের লাল হলুদ সমর্থকরা।

English summary
East Bengal is serious before Churchill match

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.